Saturday 20 April, 2024

For Advertisement

সিরাজগঞ্জে ঢাকাগামী যাত্রীবোঝাই শতাধিক বাস আটক

18 May, 2021 11:50:32

ঈদুল ফিতরের ছুটি শেষে কর্মস্থলের উদ্দেশে রওনা দেওয়া যাত্রী নিয়ে ঢাকাগামী শতাধিক বাস সিরাজগঞ্জে আটকে দিয়েছে পুলিশ। দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকায় এসব আঞ্চলিক বাসে করে উত্তরবঙ্গ থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন যাত্রীরা।

আজ মঙ্গলবার ভোরে যাত্রীবোাঝাই এসব বাস কাজিপুরের সোনামুখীতে পথ রোধ করে পুলিশ।

বাসগুলো মহাসড়ক পরিহার করে আঞ্চলিক সড়ক দিয়ে ঢাকা যাচ্ছিল। শতাধিক বাস আটকে পড়ায় কাজিপুর থেকে ধুনট হয়ে শেরপুর ও বগুড়ার দিকে অন্য যানবাহন যেতে পারছে না।

আঞ্চলিক সড়কে বাস আটকে দেয়ায় যাত্রীরা ক্ষোভ প্রকাশ করেন। তারা বলেন, গাদাগাদি করে পিকআপ-ট্রাকে করে যাওয়ার চেয়ে তারা আঞ্চলিক বাস নিয়ে স্বাস্থ্যবিধি মেনে ঢাকা যাওয়ার চেষ্টা করছেন।

সবশেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ বাসগুলো ফেরত পাঠানোর চেষ্টা করছে। এ বিষয়ে কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চানন্দ সরকার জানান, তারা সরকারি সিদ্ধান্ত পরিপালন করছেন। কোনো গণপরিবহনকে ঢাকার উদ্দেশে যেতে দেবেন না তারা। ঈদের আগেও ঢাকা থেকে বিভিন্ন গন্তব্যে যাওয়ার চেষ্টাকালে এ ধরনের গাড়ি ফেরত পাঠানো হয় বলে জানান তিনি।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore