Friday 10 May, 2024

For Advertisement

টাকা নিয়ে দ্বন্দ্বে মিলনকে হত্যা করে রোজিনা

31 January, 2024 10:59:58

ফরিদপুরে নতুন বাসস্টান্ডে ফেলে রাখা স্যুটকেসের ভেতর থেকে যুবকের লাশ উদ্ধারের পর হত্যাকাণ্ডের সাথে জড়িত রোজিনাকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার লাশটি পাবনার মিলন প্রামাণিকের। শনিবার রাতে দৌলতদিয়া পতিতা পল্লিতে আসামি রোজিনা আক্তার (কাজল)-এর ঘরে তার সঙ্গে মিলন প্রামাণিকের পাওনা টাকা নিয়ে ঝগড়া হয়। একপর্যায়ে মিলনের গলায় ওড়না পেঁচিয়ে রোজিনা হত্যা করে।

ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে মঙ্গলবার সংবাদ সম্মেলনে এসব তথ্য দেন পুলিশ সুপার মোর্সেদ আলম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রোজিনা হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান প্রমুখ।

পুলিশ সুপার মোর্সেদ আলম বলেন, শনিবার সকালে ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার নতুন বাসস্ট্যান্ড গোল্ডেন লাইন কাউন্টারের পূর্ব পাশে ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে পরিত্যক্ত অবস্থায় একটি বড় স্যুটকেস (লাগেজ) পাওয়া যায়। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় রোজিনাকে সোমবার মধ্যরাতে রাজধানীর কদমতলীর জুরাইন থেকে গ্রেফতার করা হয়।

রোজিনা আক্তার (কাজল) ১০-১২ বছর ধরে গোয়ালন্দঘাট দৌলতদিয়া পতিতা পল্লিতে যৌনকর্মী হিসাবে কাজ করে।

আসামি রোজিনা জানায়, যুবক মিলন প্রামাণিকের বাড়ি পাবনা সদরে হলেও সে রাজবাড়ী জেলায় বিভিন্ন ইটভাটায় কাজ করত। মাঝে মধ্যে যৌনপল্লিতে আসত। শুক্রবার মিলন প্রামাণিক আসামি রোজিনার ভাড়া বাসায় যায়। সেখানে শনিবার রাতে মিলনকে হত্যা করে রোজিনা। সকালে লাশভর্তি লাগেজটি নিয়ে রিকশাযোগে গোয়ালন্দ বাজারে যায়। সেখান থেকে ফরিদপুর যাওয়ার জন্য ৬০০ টাকা দিয়ে ১টি থ্রিহুইলার (মাহেন্দ্র) গাড়ি রিজার্ভ করে লাশভর্তি লাগেজসহ আসামি রোজিনা ফরিদপুর নতুন বাসস্ট্যান্ডে আসে। এরপর বিকাশ পরিবহণে সাড়ে ৮টার গাড়ির টিকিট কাটে ও লাশভর্তি লাগেজটি গাড়ির হেলপারের সহায়তায় গাড়ির বক্সে রাখে। লাগেজের এত ওজন কেন-এমন প্রশ্নের উত্তরে আসামি জানায় এটির ভেতরে একটি এসি আছে, তাই ওজন বেশি। এরপর গাড়ি ছাড়তে কিছুটা বিলম্ব হলে কৌশলে নাস্তা খাওয়ার কথা বলে আসামি রোজিনা দ্রুত পালিয়ে যায়। এরপর যাত্রী রোজিনা ফিরে না এলে গাড়ির বক্স থেকে লাগেজটি নামিয়ে রেখে গাড়ি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

পুলিশ জানায়, হত্যাকারী রোজিনাকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore