Monday 20 May, 2024

For Advertisement

পাবনায় মালবাহী বগি লাইনচ্যুত, ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চলা বন্ধ

2 December, 2021 7:22:22

পাবনার ভাঙ্গুড়া উপজেলার বড়ালব্রিজ স্টেশনে মালবাহী একটি ট্রেনের দুইটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

মালবাহী ট্রেনটি সিরাজগঞ্জ বাজার থেকে ঈশ্বরদী যাওয়ার পথে বৃহস্পতিবার বিকাল পৌনে চারটার দিকে এ দুর্ঘটনার কবলে পড়ে।

বড়ালব্রিজ স্টেশনের বুকিং সহকারী শফিউল আলম এ তথ্য নিশ্চিত করে ঢাকাটাইমসকে বলেন, মালবাহী ট্রেনটি সিরাজগঞ্জ বাজার থেকে ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে ভাঙ্গুড়া উপজেলার বড়ালব্রিজ স্টেশন অতিক্রম করার সময় হঠাৎ করে দু’টি বগি লাইনচ্যুত হয়। এর মধ্যে একটি বগি কাত হয়ে আছে। অপর বগির চাকার পাশে থাকা স্প্রিং ভেঙে গেছে।

তিনি বলেন, আমরা তাৎক্ষণিক বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। পশ্চিমাঞ্চল পাকশী বিভাগীয় রেলওয়ে কর্মকর্তারা ঘটনাস্থলে এসেছেন। উদ্ধারকারী ট্রেনটি এখনও এসে পৌঁছায়নি। উদ্ধারকারী ট্রেন আসার পর বগি দু’টি উদ্ধারের চেষ্টা করা হবে। তবে ঠিক কত সময় লাগবে ট্রেন চলাচল স্বাভাবিক হতে তা তিনি বলতে পারেননি।

এদিকে, বগি লাইনচ্যুতির পর থেকে ঢাকার সাথে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে আমাদের কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। দ্রুতই উদ্ধার কাজ শুরু হবে।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore