Tuesday 23 April, 2024

For Advertisement

কমপ্লিট আইলুক পেতে ফেইক আইল্যাশ অ্যাপ্লাইয়ের ৭টি স্টেপস

22 May, 2022 2:17:15

পারফেক্ট মেকআপ লুকের জন্য আইলুকটাও হতে হয় কমপ্লিট। আর আইলুক কমপ্লিট হওয়ার জন্য ফেইক আইল্যাশ অ্যাপ্লাই করতে হবে সঠিকভাবে। অনেকেই চোখের পাপড়িতে ঘন করে মাশকারা লাগিয়ে নেন। সেটাতেও সৌন্দর্য ফুটে ওঠে, তবে ফেইক আইল্যাশ সবকিছু ছাপিয়ে আলাদাভাবে নজর কাড়ে। কিন্তু কীভাবে আইল্যাশ অ্যাপ্লাই করলে সুন্দর লাগবে সেটা নিয়ে অনেকেরই কনফিউশন থাকে। আজকের আর্টিকেলে আপনাদের জানাবো কমপ্লিট আইলুক পেতে ফেইক আইল্যাশ অ্যাপ্লাইয়ের ৭টি স্টেপস সম্পর্কে।

ফেইক আইল্যাশের ধরন
ফেইক আইল্যাশের সবচেয়ে দারুণ বিষয় হচ্ছে আপনি আপনার স্টাইল ও চোখের শেইপ অনুযায়ী কাস্টমাইজ করে নিতে পারবেন। ল্যাশ অ্যাপ্লাইয়ের স্টেপস সম্পর্কে জানার আগে চলুন জেনে নেই ফেইক আইল্যাশ কত ধরনের হয়।

ফেইক আইল্যাশ

১) ইনডিভিজ্যুয়াল ল্যাশ
ইনডিভিজ্যুয়াল আইল্যাশে প্রতিটি ল্যাশ আলাদা আলাদা থাকে। টুইজার দিয়ে প্রতিটি ল্যাশ কিছুটা সময় নিয়ে আইলিডে লাগাতে হয়।

২) ক্লাস্টার ল্যাশ
এ ধরনের ল্যাশে কিছু ল্যাশ হেয়ার একসাথে থাকে। ল্যাশের লেন্থ বা ভলিউম বাড়ানোর জন্য এটি খুব ইজি ওয়ে। আই মেকআপে ক্লাস্টার ল্যাশের ব্যবহারই সবচেয়ে বেশি। ন্যাচারাল ল্যাশে মাশকারা লাগানোর পর ক্লাস্টার ল্যাশ ইউজ করলে পাপড়ি আরও ঘন ও সুন্দর দেখায়।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore