ইন্টারনেট
হোম / তথ্য-প্রযুক্তি / বিস্তারিত
ADS

অডিও-ভিডিও কল চালু করলো এক্স

29 October 2023, 5:36:44

এক্স অ্যাপ চালু করলেই একটি মেসেজ চলে আসবে। ‘অডিও অ্যান্ড ভিডিও কলস আর হিয়ার।’ অর্থাৎ এখন থেকে অডিও আর ভিডিও কল করা যাবে এই প্লাটফর্মে। এক্স অ্যাপের সেটিংসে গেলেই ‘এন্যাবল অডিও অ্যান্ড ভিডিও কলিং’ নামে নতুন টগল পাওয়া যাবে। এই টগল চালু করলে নতুন ফিচারটি ব্যবহার করা যাবে সহজেই।

যারা অ্যাড্রেস বুকে রয়েছে, ব্যবহারকারী যাদের ফলো করে, ভেরিফায়েড ব্যবহারকারীদের থেকে শুধু অথবা সবার থেকে। এর পরে সরাসরি মেসেজে প্রবেশ করে স্ক্রিনে ওপরের ডান পাশে ফোন আইকনে ট্যাপ করে অডিও বা ভিডিও কল সিলেক্ট করলে তার কাছে কল চলে যাবে। সম্প্রতি একটি পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন এক্স-এর মালিক ইলন মাস্ক। মাস্ক জানান, এটি আইওএস, অ্যান্ড্রয়েড, ম্যাক এবং পিসিতে এটি চালু করা হয়েছে এবং এর জন্য কোনও ফোন নম্বর লাগবে না।

তবে আপাতত এই ফিচার সম্পর্কে খুব বেশি ধারণা আমাদের নেই। শুধু কি প্রিমিয়াম ব্যবহারকারীরা এই ফিচার ব্যবহার করতে পারবেন কি-না তাও নিশ্চিত নয়। তবে শীঘ্রই এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। সেটুকু জানারই অপেক্ষায় সবাই।

সূত্র: দ্য ভার্জ

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: