Saturday 27 April, 2024

For Advertisement

টুইটার প্রধানকে ইলন মাস্কের ‘হুঁশিয়ারি’

20 July, 2022 10:56:52

টুইটার কেনার সিদ্ধান্ত থেকে সরে আসার ১০দিন আগে টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পরাগ আগারওয়ালকে হুঁশিয়ারি দিয়েছিলেন টেসলা প্রধান ইলন মাস্ক। এছাড়া চুক্তি অমান্য করে টুইটার কিনে নেওয়া থেকে সরে আসার আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পরও আগারওয়ালের সঙ্গে বাহাস করার সুযোগ হাতছাড়া করেননি তিনি।

দৈনিক ইত্তেফাকের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন
টুইটারের প্রধান নির্বাহীর উদ্দেশ্যে ইলন মাস্ক বলেন, ‘আপনার আইনজীবীরা আমার ও আপনার মধ্যকার আলাপ-আলোচনা নিয়েও সংকট তৈরি করার চেষ্টা করছেন।’

টুইটারে ইলন মাস্ক কীভাবে বিনিয়োগ করতে চান তা জানতে চেয়ে পাঠানো চিঠির জবাবে আগারওয়ালের উদ্দেশে এমনটি জানান তিনি। গত ২৮ জুনের চিঠির জবাবে এমনটি টুইট করেন তিনি।

ইলন মাস্কের বিরুদ্ধে টুইটারের মামলাইলন মাস্কের বিরুদ্ধে টুইটারের মামলা
এর আগে যুক্তরাষ্ট্রে গত ১২ জুলাই চুক্তি অমান্য করে ৪৪ বিলিয়ন ডলারে টুইটার কিনে নেওয়া থেকে সরে আসায় ইলন মাস্কের নামে মামলা করে টুইটার কর্তৃপক্ষ।

স্থানীয় সময় মঙ্গলবার যুক্তরাষ্ট্রের ডেলোয়্যার কোর্ট অফ চ্যান্সারিতে টুইটারের চেয়ারম্যান ব্রেট টেইলরের পক্ষে মামলাটি করা হয়। মামলায় বলা হয়, চুক্তির শর্ত অমান্য করায় টেসলা ও স্পেসএক্সের মালিক মাস্কের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore