Friday 29 March, 2024

For Advertisement

হোয়াটসঅ্যাপ গ্রুপ চ্যাটে চমকপ্রদ ফিচার

16 June, 2022 12:48:35

বর্তমান সময়ে বিশ্বব্যাপী যে কয়টি অ্যাপ সবচেয়ে বেশি ব্যবহৃত হয় তার মধ্যে হোয়াটসঅ্যাপ অন্যতম। রোজ কয়েক কোটি মানুষ এ অ্যাপ ব্যবহার করছেন। হোয়াটসঅ্যাপ জনপ্রিয় হওয়ার পেছনে যে কয়েকটি অপশন রয়েছে তার মধ্যে গ্রুপ চ্যাটিং অন্যতম।

এবার গ্রুপ চ্যাটিং অপশনের আরও চমকপ্রদ কিছু ফিচার যোগ করছে হোয়াটসঅ্যাপ।

জনপ্রিয় অপশনটির সদস্য সংখ্যায় আনা হয়েছে পরিবর্তন। এখন থেকে হোয়াটসঅ্যাপ গ্রুপ মেসেজে একসঙ্গে ৫১২ জন সদস্য যোগ হতে পারবেন। আরও কয়েক মাস আগেই এ আপডেট সম্পর্কে জানা গিয়েছিল।

হোয়াটসঅ্যাপ বিটা ইনফোর পক্ষ থেকে জানানো হয়েছে, আগেও এ ফিচারটির আপডেট পাওয়া গিয়েছিল। বিটা ভার্সন টেস্টও করা হয়েছিল। নতুন যে ভার্সনটি প্রকাশ হয়েছে সেটিও পাঠানো হবে বিটা ব্যবহারকারীদের কাছে।

অ্যানড্রয়েড ও আইওএসের স্টেবল ভার্সনেও নতুন আপডেট পাঠানো হবে। প্রতিষ্ঠানের প্রকাশিত একটি স্ক্রিনশটে দেখা গেছে, হোয়াটসঅ্যাপ গ্রুপে ৫১২ জনকে যুক্ত করা সম্ভব হয়েছে। এত জন্য কোনো অতিরিক্ত সেটিংস অন করতে হচ্ছে না। বিটা ভার্সন ব্যবহার করলে এখনো ফিচারটি ব্যবহার করতে পারেন। আর নাহয় আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

আরও কিছু আপডেট আসছে হোয়াটসঅ্যাপে। সম্প্রতি প্রতিষ্ঠানের পক্ষ থেকে ঘোষণা দেওয়া হয়েছে হোয়াটসঅ্যাপ ব্যবহার করে পেমেন্ট করলে প্রতি ট্রানজেকশনে ৩৫ টাকা করে ক্যাশব্যাক দেওয়া হবে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore