Saturday 20 April, 2024

For Advertisement

ডিপিএলে চার ম্যাচ নিষিদ্ধ সাকিব

12 June, 2021 4:12:09

ঢাকা প্রিমিয়ার লিগে(ডিপিএল) আম্পায়ার সিদ্ধান্ত মেনে নিতে না পেরে লাথি মেরে স্ট্যাম্প ভাঙ্গেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব আল হাসান। সেই ঘটনার কারণে ডিপিএল থেকে চার ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে তাকে। মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনা গতকালর। মোহামেডানের বিপক্ষে ব্যাট করছিল আবাহনী। তখন ৩ উইকেটে তাদের সংগ্রহ ২১ রান। পঞ্চম ওভারে বল হাতে তুলে নেন সাকিব আল হাসান। ওভারের পঞ্চম বলটিই আঘাত হানে আবাহনী অধিনায়ক মুশফিকুর রহিম প্যাডে। সাকিব এলবিডব্লিউয়ের আবেদন করেন, আম্পায়ার নিজের সিদ্ধান্তে অনড়। জানিয়ে দেন সেটা নট আউট।

আম্পায়ারের এমন সিদ্ধান্তে রেগে যান মোহামেডান অধিনায়ক। এরপরই বিতর্কিত এক কাণ্ড ঘটিয়ে বসেন সাকিব আল হাসান। আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট সাকিব রাগে ক্ষোভে উইকেটে লাথি মেরে ননস্ট্রাইকের উইকেট ভেঙে ফেলেন।

এরপরই আলোচনার তুঙ্গে রয়েছেন বিশ্বসেরা এই ক্রিকেট তারকা। সমান মনে একটাই প্রশ্ন ছিল, কি শাস্তি পেতে পারেন সাকিব। অবশেষে সেটা জানে গেল, প্রিমিয়ার লিগে চার ম্যাচে দেখা যাবে না বিশ্বসেরা এই অলরাউন্ডারকে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore