Saturday 20 April, 2024

For Advertisement

করোনায় আক্রান্ত খালেদ মাহমুদ

22 May, 2021 7:19:00

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন। বর্তমানে তিনি তার বাসাতেই আইসোলেশনে আছেন।

বিসিবি পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনা পজিটিভ হওয়ায় সে দলের সঙ্গে নেই। যেহেতু ঘরের মাঠে খেলা তাই টিম লিডারের দায়িত্ব আমরাই দেখব। এই দায়িত্ব নিয়ে কোনো সমস্যা হওয়ার কথা না। এখন আইসোলেশনে রয়েছে সে।

করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় জাতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা সিরিজ থেকেও বাদ পড়েছেন তিনি। খালেদ মাহমুদের স্থলে অন্য কাউকে নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছেন আকরাম খান।

জানা গেছে, খালেদ মাহমুদ বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন। করোনা ভাইরাস শনাক্ত হবার আগ থেকেই তিনি বাসায় অবস্থান করছিলেন। এ কারনে ঈদের ছুটির পর দলের সাথে যোগ দেননি তিনি।

এদিকে শুধু সুজন নয়, জাতীয় দলের সাপোর্ট স্টাফদের একজনেরও অসুস্থতার খবর পাওয়া গেছে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের একাডেমি ভবনে আইসোলেশনে ছিলেন তিনি। তবে তিনি করোনা পজিটিভ কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore