Thursday 25 April, 2024

For Advertisement

পোলার্ড ঝড়ে মুম্বাইয়ের অবিশ্বাস্য জয়

2 May, 2021 12:04:22

ইন্ডিয়ান প্রিলিয়ার লিগের(আইপিএল) এবারের আসরে বেশ কয়েকটি ম্যাচ নিষ্প্রভ ছিল ক্যারিবীয় অলরাউন্ডার কাইরান পোলার্ডের ব্যাট। অবশেষে আইপিএলে দেখা খেলা মিলল পোলার্ড ঝড়। আর সেই ঝড়ো ইনিংসের সুবাদে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৪ উইকেটের এক অবিশ্বাস্য জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

এদিন ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে পাহাড় সমান ২১৮ রান সংগ্রহ করে চেন্নাই। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৬ উইকেটে ২১৯ রান তুলে মুম্বাই।

শুরুতে ব্যাট করতে নেমে ৭১ রানের উদ্বোধনী জুটিতে দলকে ভালো শুরু এনে দেন কুইন্টন ডি কক ও রোহিত শর্মা। তবে ১০ রানের মধ্যে এই দুই ব্যাটসম্যানের সঙ্গে সূর্যকুমার যাদবকে হারিয়ে চাপে পড়ে যায় মুম্বাই।

ক্রুনাল পান্ডিয়াকে নিয়ে পাল্টা আক্রমণে দলকে ম্যাচে ফেরান পোলার্ড। প্রথম ২ ওভারে কেবল ৯ রান দেওয়া জাদেজার ওভারে তিন ছক্কায় নেন ২০ রান। এনগিডিকে পরের ওভারে মারেন আরও দুই ছক্কা।

তিন চার ও এক ছক্কায় শার্দুল ঠাকুরের ওভার থেকে নেন ২৩ রান। মাত্র ১৭ বলে স্পর্শ করেন ফিফটি, চলতি আসরের দ্রুততম। আইপিএলে মুম্বাইয়ের কোনো ব্যাটসম্যানের দ্রুততম।

তখনও জয় দূরের পথ। রানের জন্য মরিয়া পোলার্ড চড়াও হচ্ছিলেন প্রায় প্রতি বলেই। শার্দুলের ওভারে আসে সুযোগ, কিন্তু দু প্লেসি মুঠোয় জমাতে পারেননি সহজ ক্যাচ। শেষে এরই মাশুল দিতে হয় ম্যাচ হেরে।

জীবন পাওয়ার পর আর পেছনে তাকাননি পোলার্ড। ঠাণ্ডা মাথার ব্যাটিংয়ে দলকে পৌঁছে দেন জয়ের বন্দরে। ৩৪ বলে ৮৭ রান করে অপরাজিত থাকেন পোলার্ড। তার ইনিংসটি আটটি ছয় এবং ছয়টি চারে সাজানো।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ডু-প্লেসিসের ৫০, মঈন আলি ৫৮ এবং আম্বাতি রাইডুর অপরাজিত ২৭ বলে ৭২ রানের ইনিংসের সুবাদে ২১৮ রান তুলে চেন্নাই।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore