Saturday 18 May, 2024

For Advertisement

আবারও চোখে সমস্যা, বিপিএলে কি খেলবেন সাকিব?

14 January, 2024 4:38:17

বাংলাদেশের ২০২৩ ওয়ানডে বিশ্বকাপটা আক্ষেপে কেটেছে। স্মরণকালের সবচেয়ে বাজে এই বিশ্বকাপে স্বস্তিতে ছিলেন না টাইগার অধিনায়ক সাকিব আল হাসানও। বিশ্বকাপের সময় চোখের সমস্যা নিয়েই খেলা চালিয়ে যেতে হয়েছিল সাকিবকে।

বিশ্বকাপ শেষে দেওয়া এক সাক্ষাৎকারে সাকিব চোখের সমস্যার কথা জানিয়েছিলেন। বিশ্বকাপের সময় খেলার চাপের কারণে চোখের সেই সমস্যা দেখা দিয়েছিল বলেই জানিয়েছিলেন সাকিবের চিকিৎসক। পরে বিশ্বকাপ শেষে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে সময় কাটাতে চলে যান সাকিব। খেলা না থাকায় স্বাভাবিকভাবেই চাপ ছিল না সাকিবের। ফলে সেখানে চোখের সমস্যা খুব একটা দেখা দিতে পারেনি।

পরে দেশে ফিরে নির্বাচনি প্রচারে ব্যস্ত হয়ে পড়েন সাকিব। লম্বা সময়ের প্রচারে ব্যস্ত সময় কেটেছে তার।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীকে নির্বাচন করেন সাকিব। বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়ে নির্বাচিত হয়েছেন সংসদ সদস্যও। ভোটের মাঠ থেকে এবার ক্রিকেটের মাঠে ফিরেছেন সাকিব, সামনেই আছে বিপিএল।

জানা গেছে, প্রস্তুতি শুরু করার পর সাকিবের চোখের সেই সমস্যা আবারও দেখা দিয়েছে। চোখের সমস্যা এতটাই প্রকট হয়ে গেছে যে ব্যাটিংয়ের স্টান্সেও বদল আনতে হয়েছে সাকিবকে।

অনুশীলন অবশ্য চালিয়ে গেছেন সাকিব, তবে এবার বিসিবি থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে রেটিনা বিশেষজ্ঞের শরণাপন্ন হওয়ার। চোখের সমস্যা সমাধানে তাই এবার চিকিৎসকের কাছে যেতে হচ্ছে সাকিবকে।

আর অল্প কিছু দিন বাদেই শুরু হচ্ছে বিপিএল। এবারের বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন সাকিব। ২০ জানুয়ারি ফরচুন বরিশালের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে সাকিব রংপুরে।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore