Saturday 20 April, 2024

For Advertisement

আইপিএলের সব ব্যক্তিগত অর্জন অক্সিজেন কিনতে দিচ্ছেন ধাওয়ান

30 April, 2021 7:42:55

করোনায় বিপর্যস্ত ভারত। দেশটিতে দেখা দিয়েছে তীব্র অক্সিজেন ও আইসিইউ সংকট। এই অবস্থায় এখানকার করোনা লড়াইয়ে এগিয়ে আসছে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান। যার থেকে বাদ যাচ্ছেন না ক্রিকেট সংশ্লিষ্টরাও। এবার নিজ দেশের করোনা লড়াইয়ে এগিয়ে এসেছেন তারকা ওপেনার শিখর ধাওয়ান।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভারতের অক্সিজেনের জন্য ২০ লাখ রুপি দান করার ঘোষণা দিয়েছেন তিনি। এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন ধাওয়ান। দলটির হয়ে যেকোনো ম্যাচ থেকে প্রাপ্ত ব্যক্তিগত অর্জনের অর্থও করোনা লড়াইয়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। ৭ ম্যাচে ৩১১ রান নিয়ে চলতি আইপিএলের সর্বোচ্চ রান সংগ্রাহকও এই ওপেনার।

গুগল নিউজ-এ ঢাকা পোস্টের সর্বশেষ খবর পেতে ফলো করুন।
টুইটারে ধাওয়ান লিখেছেন, ‘বছরের পর বছর আমি আপনাদের কাছ থেকে অবিশ্বাস্য ভালোবাসা ও সমর্থন পেয়েছি। যার জন্য আমি কৃতজ্ঞ। কিন্তু এবার আমার সামনে সুযোগ এসেছে এই দেশের মানুষকে কিছু ফিরিয়ে দেওয়ার। আমি ২০ লাখ রুপি ও এবারের আইপিএল থেকে পাওয়া সব ব্যক্তিগত অর্জনের অর্থ অক্সিজেনের জন্য দান করব।’

কলকাতা নাইট রাইডার্সের পেসার প্যাট কামিন্সকে দিয়ে শুরু হয়েছিল ভারতের করোনা লড়াইয়ে অর্থ সহায়তা দেওয়া। এরপর এগিয়ে আসে আইপিএল দল রাজস্থান রয়্যালস, সাবেক অজি পেসার ব্রেট লি ও শচীন টেন্ডুলকারের মতো কিংবদন্তিরা। এবার ওই তালিকায় যুক্ত হলো শিখর ধাওয়ানের নাম।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore