Thursday 25 April, 2024

For Advertisement

টস জিতে আগে ব্যাটিং নিল শ্রীলংকা

29 April, 2021 11:20:44

শ্রীলংকায় পাল্লেকেলেতে দ্বিতীয় টেস্টে টস জিতে আগে করার সিদ্ধান্ত নিয়েছে। এই টেস্টে বাংলাদেশের পক্ষে অভিষেক হয়েছে পেসার শরিফুল ইসলামের।

সিরিজের এটিই শেষ টেস্ট। একই মাঠে প্রথম টেস্টটি ড্র হয়েছে। সিরিজ জেতার লক্ষ্যে আজ মাঠে নেমেছে টাইগাররা।

এ বিষয়ে গতকাল সাংবাদিকদের প্রশ্নে জবাবে বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গো বলেছেন, অবশ্যই আমরা সিরিজ জিততে চাই। এটা আমাদের জন্য দারুণ অর্জন হবে। আমরা জানি, অনেক ভালো খেলতে হবে। শ্রীলংকা নিজেদের মাঠে কঠিন প্রতিপক্ষ। তবুও আমরা ফোকাস রাখছি সেশন ধরে এগানোর ওপর। লক্ষ্য অবশ্যই বিদেশে সিরিজ জেতা।

প্রথম টেস্টের দুই ইনিংসেই ব্যর্থ ওপেনার সাইফ খেলবেন এই টেস্টেও। তাকে একাদশে রাখার বিষয়ে ডমিঙ্গোর জবাব, সাইফকে আরও সুযোগ দিতে চাই। টেস্টে ওপেন করা কঠিন। অনেক ওপেনারেরই দলে নিজের জায়গায় মানিয়ে নিতে সময় লাগে। তাই আমি চাই ওকে সুযোগ দিতে। তাছাড়া শুরুতে ডান ও বাঁ-হাতি কম্বিনেশন ভালো হবে। সাইফ খেলবে।

একনজরে দুই দলের একাদশ

শ্রীলংকা

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, পাথুম নিসাঙ্কা, নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), রমেশ মেন্ডিস, জয়বিক্রম, সুরাঙ্গা লাকমল ও বিশ্ব ফার্নান্দো।

বাংলাদেশ

তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহী, এবাদত হোসেন/শরিফুল ইসলাম।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore