ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

ফের হাসপাতালে সাকিব

18 October 2023, 6:19:56

স্ক্যান করতে আজ বুধবার (১৮ অক্টোবর) আবারও হাসপাতালে নেয়া হয়েছে টাইগার দলপতি সাকিব আল হাসানকে। মঙ্গলবার (১৭ অক্টোবর) মাঠে এসে কোচ চন্ডিকা হাথুরুসিংহে আর কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরমকে নিয়ে উইকেট দেখেন সাকিব। তবে আজ বিকালে সতীর্থদের সাথে অনুশীলনে মাঠে না ও দেখা যেতে পারে সাকিবকে।

এর আগে মঙ্গলবার প্রায় এক ঘণ্টার নেট সেশনে সাকিবকে অস্বস্তিতে ভুগতে দেখা যায়নি। শুরুতে কিছুটা জড়তা থাকলেও দ্রুতই তা কাটিয়ে উঠেছেন। চেন্নাইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে পাওয়া বাঁ ঊরুর চোট পাওয়া সাকিবকে লম্বা নেট সেশন শেষে ড্রেসিংরুমে ফেরার পথে সব ঠিক আছে কি না জানতে চাইলে মিটিমিটি হেসেছেন। ভারতের বিপক্ষে ম্যাচের আগে আরো একটি অনুশীলন সেশন আছে বাংলাদেশ। প্রথমটিতে ফিটনেস, ব্যাটিং—দুটিতেই সাদা চোখে সাকিবকে উতরেই যেতে দেখা গেছে। এখনো পর্যন্ত যেটা বোঝা যাচ্ছে, ভারতের বিপক্ষে সাকিবের খেলা নিয়ে অনিশ্চয়তার মেঘ অনেকটা কেটে যাচ্ছে।

পুনে শহর থেকে প্রায় ৩২ কিলোমিটার দূরের এই স্টেডিয়ামে প্রথমবারের মতো হতে যাচ্ছে বিশ্বকাপের ম্যাচ। এখানে বাংলাদেশেরও প্রথম ম্যাচ। শুধু সাকিবেরই আইপিএলের সৌজন্যে পুনেতে খেলার অভিজ্ঞতা আছে। সে ভেন্যুতে হতে যাওয়া ভারত-ম্যাচের মতো বড় ম্যাচ কিছুতেই হাতছাড়া করতে চান না বাংলাদেশ অধিনায়ক।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: