ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

ফিলিস্তিনিদের জন্য রিজওয়ানের সেঞ্চুরি উৎসর্গ

11 October 2023, 6:23:46

মুসলিম অধ্যুষিত ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন পাকিস্তানের তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান। মঙ্গলবার শ্রীলংকার বিপক্ষে করা দুর্দান্ত সেঞ্চুরিটি উৎসর্গ করেছেন ফিলিস্তিনের নিপীড়িত মুসলিমদের জন্য।

গাজার নিরীহ মুসলিমরা ইসরাইলের আগ্রাসনের শিকার হচ্ছেন। পশ্চিমা বিশ্বের শক্তিশালী দেশগুলো যথারীতি এবারো নীরব ভূমিকায়।

তবে মুসলমানরা তাদের অকুণ্ঠ সমর্থন জানাচ্ছেন ফিলিস্তিনের গাজার মানুষের প্রতি। সেই সমর্থন থেকেই নিজের স্মরণীয় সেঞ্চুরিটি ফিলিস্তিনের গাজার ভাইবোনদের জন্য উৎসর্গ করেছেন রিজওয়ান।

রিজওয়ান এক টুইট বার্তায় লিখেছেন- এটা গাজায় থাকা আমার ভাই ও বোনদের জন্য।

মঙ্গলবার ভারতের হায়দরাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে ক্রিকেট বিশ্বকাপের চলমান ১৩তম আসরের অষ্টম ম্যাচে মুখোমুখি হয় পাকিস্তান-শ্রীলংকা। এদিন আগে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ৩৪৪ রান করে শ্রীলংকা।

টার্গেট তাড়া করতে নেমে মোহাম্মদ রিজওয়ান (১৩১*) ও আব্দুল্লাহ শফিকের (১১৩) জোড়া সেঞ্চুরিতে ভর করে ১০ বল হাতে রেখেই ৬ উইকেটের দাপুটে জয় পায় পাকিস্তান।

দলের জয়ের পর রিজওয়ান বলেন, দলের জয়ে অবদান রাখতে পেরে ভালো লাগছে। পুরো দলকে কৃতিত্ব দিতে হবে। বিশেষ করে আব্দুল্লাহ শফিক ও হাসান আলীকে, কাজটা সহজ করে দেওয়ায়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: