ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

আইপিএলের পর এশিয়া কাপের ভাগ্য নির্ধারণ

25 May 2023, 6:59:09

পাকিস্তানের গণমাধ্যম জানিয়েছে, হাইব্রিড পদ্ধতিতে এশিয়া কাপ খেলতে রাজি হয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। তবে বিসিসিআই জানিয়েছে আইপিএল ফাইনালের পরে এশিয়া কাপের ঘোষণা আসতে পারে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, আইপিএল ফাইনাল দেখতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড ও আফগানিস্তান ক্রিকেট বোর্ডের প্রধানকে আমন্ত্রণ জানিয়েছে বিসিসিআই। ফাইনাল ম্যাচ দেখতে আসলে তিন বোর্ড প্রধানের সঙ্গে আলোচনা করার কথা জানিয়েছেন এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সভাপতি ও বিসিসিআই-এর সেক্রেটারি জয় শাহ।

এই প্রসঙ্গে জয় শাহ বলেন, ‘নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ২৮ মে অনুষ্ঠিত ফাইনালে উপস্থিত থাকবেন বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আফগানিস্তান বোর্ডের প্রধান। সেখানে আমরা এশিয়া কাপ বিষয়ে আলোচনা করবো।’

চলতি বছরে মাঠে গড়াবে এশিয়া কাপ ক্রিকেট। পাকিস্তানের মাটিতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল এবারের আসর। তবে রাজনৈতিক বৈরিতার কারণে পাকিস্তানে গিয়ে খেলতে আপত্তি জানায় ভারত। আর তাই ‘হাইব্রিড মডেলের’ এশিয়া কাপের প্রস্তাব দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: