Sunday 5 May, 2024

For Advertisement

হঠাৎ এশিয়া কাপের দলে নাঈম, ছিটকে গেলেন সোহান-হাসান

22 August, 2022 7:01:54

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে তিন ম্যাচের আনঅফিসিয়াল সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে সেঞ্চুরির দেখা পেয়েছিলেন মোহাম্মদ নাঈম শেখ। তাতেই কপাল খুলেছে তার। হঠাৎ এশিয়া কাপের দলে জায়গা পেলেন তিনি। সোমবার এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।

এদিকে ইনজুরিতে পড়ার কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন উইকেটকিপার ব্যাটার নুরুল হাসান সোহান ও উদীয়মান ডানহাতি পেসার হাসান মাহমুদ।

এশিয়া কাপের স্কোয়াডে ওপেনার সংকট ছিল- এটা জানা কথা। কেননা এনামুল হক বিজয়ের সঙ্গে পুরো স্কোয়াডে নাম ছিল অনভিজ্ঞ পারভেজ হোসেন ইমনের। তাই ওপেনিংয়ে নাম শোনা যায় সাকিব-তামিম-মিরাজদের। হয়তো এখনও সেটাই হতে পারে।

তবে মোহাম্মদ নাঈম শেখের বর্তমান পারফরম্যান্সে তাকে নিয়ে ফের স্বপ্ন দেখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ওপেনিং সমস্যা সমাধানে তিনিই হতে পারেন সকল সমস্যার সমধান। কেননা তার আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতাও যেমন রয়েছে, ঠিক তেমনি রানও আসছে তার ব্যাট থেকে।

ওয়েস্ট ইন্ডিজ সফরে প্রথম ওয়ানডে ম্যাচে বাজেভাবে হারার পর দ্বিতীয় ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে দলকে দুর্দান্ত সূচনা এনে দেন নাঈম। তার ইনিংসটি অর্ধশতক ছাড়িয়ে শতরানে গিয়ে থামে। ১১৬ বলে ১৪টি চার ও একটি ছয়ের মারে ১০৩ রান করেছিলেন তিনি। আর দল জেতে ৪৪ রানের বড় ব্যবধানে।

এশিয়া কাপে বাংলাদেশ দল

সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ, শেখ মেহেদী, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, পারভেজ হোসেন, নাঈম শেখ ও তাসকিন আহমেদ।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore