ADS
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

রাতেই জিম্বাবুয়ে যাচ্ছেন নাঈম-ইবাদত

6 August 2022, 6:27:07

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে চোট পেয়ে পুরো সিরিজ থেকেই ছিটকে গেছেন দলীয় ওপেনার লিটন কুমার দাস। একই ভাবাচ্ছে শরিফুল ইসলামের চোটও। তাই আজ(শনিবার) রাতেই হুট করে মোহাম্মদ নাঈম শেখ ও ইবাদত হোসেনকে জিম্বাবুয়ে পাঠাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।

তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলার জন্য এখন জিম্বাবুয়েতে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। ইতিমধ্যেই শেষ হয়েছে টি-টোয়েন্টি সিরিজ। নিজেদের সবচেয়ে অপছন্দের ফরম্যাটে ২-১ ব্যবধানে সিরিজ হেরেছেন রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা।

টি-টোয়েন্টিতে হারলেও ওয়ানডে সিরিজ নিয়ে আশাবাদী ছিল টাইগাররা। হারারে ক্রিকেট গ্রাউন্ডে সিরিজের প্রথম ওয়ানডেতে ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন বাংলাদেশের ব্যাটাররা। চার ফিফটিতে নির্ধারিত ৫০ ওভারে তুলে ৩০৩ রান। হতাশার বোলিংয়ে ৫ উইকেটের জয় পেয়ে যায় রোডেশীয়রা।

ম্যাচ হারের দিনে আরও দুঃসংবাদ পেয়েছে টাইগাররা শিবির। পুরো সিরিজ থেকে ছিটকে গেছেন দলের ড্যাশিং ওপেনার লিটন কুমার দাস। ৩৪তম ওভারের প্রথম বলে দ্রুত সিঙ্গেল নিতে গিয়ে হ্যামস্ট্রিংয়ের চোট পান লিটন। এরপর মাটিতে লুটিয়ে পড়েন এই ডানহাতি ব্যাটসম্যান। আর ব্যাটিংয়ে নামতে পারেননি। স্ট্রেচারে করে তাকে নিয়ে যাওয়া হয় ড্রেসিংরুমে। আর প্রথম ম্যাচে পেসার শরিফুলও ইনজুরিতে পড়েন।

তাই বাকি দুই ম্যাচকে সামনে রেখে পাঠানো হচ্ছে নাঈম ও ইবাদতকে। বাংলাদেশ সময় শনিবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে জিম্বাবুয়ের উদ্দেশ্যে দেশ ছাড়বেন এই দুই ক্রিকেটার। বিসিবির এক নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করে। আরও জানা যায় যে, ওপেনার লিটনের বদলে নাঈম। আর পেসার শরিফুলের চোটশঙ্কায় নেওয়া হচ্ছে ইবাদতকে।

তবে বিসিবি থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইনজুরির কারণে ছিটকে যাওয়া লিটন দাস এবং নুরুল হাসান সোহানের শূন্যস্থান পূরণের জন্যই নাঈম শেখ এবং পেসার এবাদত হোসেনকে দলে নেয়া হয়েছে।

উল্লেখ্য, সমতায় ফিরতে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে আজ আবারও মাঠে নামছে তামিম ইকবাল বাহিনী। হারারে ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ সময় দুপুর ১টা ১৫ মিনিটে পরস্পরের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। টি-স্পোর্টস চ্যানেলে ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: