Friday 19 April, 2024

For Advertisement

চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন সোহান

4 August, 2022 6:27:04

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আঙুলে চোট পাওয়ায় দেশে ফিরে আসেন উইকেটকিপার ব্যাটার নুরুল হাসান সোহান। তার চোট গুরুতর হওয়ার কারণে সিঙ্গাপুরে যাচ্ছেন ২৮ বছর বয়সী এই তারকা ক্রিকেটার। বৃহস্পতিবার মিরপুরে সিঙ্গাপুর যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সোহান নিজেই।

হারারে স্পোর্টস গ্রাউন্ডে দ্বিতীয় ম্যাচে কিপিংয়ের সময় আঙুলে ব্যথা পান সোহান। হাসান মাহমুদের বল তার তর্জনীতে আঘাত হানে। চোট নিয়ে ইনিংসের বাকিটা সময় কিপিং করলেও তার ব্যাটিংয়ে নামা ছিল সংশয়। অবশ্য লিটন-আফিফদের নৈপুণ্যে তাকে আর ব্যাট করতে হয়নি। ম্যাচের পর আঙুলে এক্স-রে করানো হয়। সেখানে তার চিড় ধরা পড়ে।

দলের ফিজিও মুজাদ্দেদ আলফা সানি বলেছিলেন সেরে উঠতে সোহানকে অন্তত তিন সপ্তাহের বিশ্রামে থাকা লাগবে। এ কারণে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ এবং আসন্ন ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে না তার। তাই দেশে ফেরেন সোহান। তার অনুপস্থিতিতে দলে ডাক দেওয়া হয় সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে।

এদিকে, বৃহস্পতিবার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মিরপুরে এসেছিলেন সোহান। সেখানে সংবাদকর্মী মুখোমুখি সাক্ষাৎকার দেন তিনি। তখনই সোহান জানান উন্নত চিকিৎসার জন্য যাবেন সিঙ্গাপুরে। তবে অস্ত্রোপচারের দরকার নেই বলে জানিয়েছেন তিনি। আর আসন্ন এশিয়া কাপের আগেই পুরোপুরি সুস্থ হয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন সোহান।

উইকেটকিপার এই ব্যাটারের সিঙ্গাপুর সঙ্গী হতে পারেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি বলেন, ‘আমরা ইংল্যান্ডের চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। আরও কয়েকজনের সঙ্গে আলোচনা করেছি। কেউ অস্ত্রোপচারের পক্ষে, আবার কেউ না। তাই চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে সিঙ্গাপুর যাচ্ছি।’

উল্লেখ্য, নুরুল হাসান সোহানের নেতৃত্বে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য জিম্বাবুয়ের যায় বাংলাদেশ ক্রিকেট দল। কিন্তু অধিনায়ক হিসেবে নিজের প্রথম ম্যাচে দলকে জেতাতে পারেননি তিনি। অবশ্য দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজ সমতায় ফেরে টাইগাররা। কিন্তু সোহানের অনুপস্থিতিতে সিরিজ নির্ধারণী তৃতীয় টি-টোয়েন্টি হেরে সিরিজ খুইয়েছে রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore