ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

সিপিএলে সাকিব, খেলবেন গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সে

12 July 2022, 12:14:39

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। খেলতে যাবেন না জিম্বাবুয়ে সফরেও। কিন্তু এবারের সিপিএলে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে খেলতে দেখা যাবে সাকিবকে। সরাসরি চুক্তির মাধ্যমে দলটিতে নাম লিখিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের এই পোস্টার বয়। ইতোমধ্যে তাকে অনাপত্তিপত্র দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তাকে অনাপত্তিপত্র দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

সিপিএল মাঠে গড়াবে ৩০ আগস্ট, পর্দা নামবে ৩০ সেপ্টেম্বর। সাকিব যোগ দিবেন এশিয়া কাপের (সম্ভাব্য সূচি ২৭ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর) পর। অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপ বলে সাকিবের জন্য প্রস্তুতির দারুণ মঞ্চ হতে পারে সিপিএল। এই টাইগার অলরাউন্ডার আইপিএলের সর্বশেষ নিলামে অবশ্য দুই দফা ডাক পেয়েও ছিলেন অবিক্রিত।

সিপিএলে এর আগে সাকিব খেলেছেন জ্যামাইকা তালাওয়াস ও বারবাডোজ ট্রাইডেন্টসের হয়ে। ব্যক্তিগত কারণে তিনি অবশ্য এই মুহুর্তে আছেন ছুটিতে, খেলছেন না ওয়েস্ট ইন্ডিজ সফরের ওয়ানডে সিরিজ। দেখা যাবে না জিম্বাবুয়ে সফরেও।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: