Friday 29 March, 2024

For Advertisement

সিরিজ নির্ধারণী না খেলেই আইপিএলের জন্য দেশ ছাড়লেন ডি কক- রাবাদারা

7 April, 2021 11:14:51

তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে আজ মুখোমুখি হচ্ছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তান। সেঞ্চুরিয়নে বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি। প্রথম ম্যাচে পাকিস্তান ও দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফিকা জয় লাভ করায় আজকের ম্যাচটি অলিখিত ফাইনাল। গুরুত্বপূর্ণ সেই ম্যাচটি না খেলেই আইপিএল খেলতে উড়াল দিয়েছেন ডি কক- রাবাদাসহ পাঁচ প্রোটিয়া ক্রিকেটার।

তারা পাঁচ জন হচ্ছেন– কুইন্টন ডি কক, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি, ডেভিড মিলার ও অ্যানরিখ নরকিয়া। তাদের মধ্যে রাবাদা ও নরকিয়া দিল্লী ক্যাপিটালস, ডি কক মুম্বাই ইন্ডিয়ান্স, মিলার রাজস্থান রয়্যালস এবং লুঙ্গি খেলবেন চেন্নাই সুপার কিংসের হয়ে।

আজকের সিরিজ নির্ধারণী ম্যাচটির পাশাপাশি পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজও মিস করবেন রাবাদা-ডি ককরা। অন্যদিকে পুরো শক্তির দল নিয়েই আজ মাঠে নামছে পাকিস্তান।

দক্ষিণ আফ্রিকার সম্ভাব্য একাদশ:
জানেমান মালান, অ্যাইডেন মার্করাম, টেম্বা বাভুমা (অধিনায়ক), র‌্যাসি ভন ডার ডুসেন, হেনরিক ক্ল্যাসেন, কাইল ভেরেইনে, অ্যান্ডিলে ফেহলুকওয়া, কেশভ মহারাজ, ডারিন ডুপাভিলন, লুথো সিপামলা, লিজাড উইলিয়ামস।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ:
ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, দানিশ আজিজ, হাইদার আলী, উসমান কাদির, ফাহিম আশরাফ, হাসান আলী, শাহিন আফ্রিদি ও হারিস রউফ।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore