ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

বিদায় জীবন মেন্ডিস

29 December 2021, 9:12:13

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন শ্রীলঙ্কান বোলিং অলরাউন্ডার জীবন মেন্ডিস। মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট বার্তার মাধ্যমে নিজের অবসরের নিশ্চিত করেন তিনি।

সেই টুইট বার্তায় মেন্ডিস লেখেন, ‘শ্রীলঙ্কার ক্রিকেটের সঙ্গে এটা দারুণ একটি যাত্রা ছিল। ২০১০ থেকে দলটির হয়ে খেলতে পেরে আমি গর্বিত। এখান থেকে আমি অনেক কিছু শিখেছি এবং এই যাত্রায় অনেক সুখকর মুহূর্ত পেয়েছি। আমি আমার সকল কোচ ও টিম ম্যাটদের ধন্যবাদ জানাতে চাই। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।’

উল্লেখ্য, ২০১০ সালের ১ জুন জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় জীবনের। ২০১৯ সালের ২৮ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ ওয়ানডে খেলেন। সব মিলিয়ে শ্রীলঙ্কার জার্সিতে ৫৮ ওয়ানডে খেলে ১৮.৭০ গড়ে ৬৩৬ রান করেছেন তিনি এবং ৫.১৪ ইকোনমি রেট ও ৪৩.০০ গড়ে নেন ২৮ উইকেট।

এছাড়া ২২ টি-টোয়েন্টি খেলে ২০৭ রান ও ১২ উইকেট নেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) জীবন খেলেছেন দিল্লির ফ্র্যাঞ্চাইজির হয়ে, ৩ ম্যাচে ২৩ রান দিয়ে পান মাত্র একটি উইকেট।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: