Monday 20 May, 2024

For Advertisement

ভালো শুরুর পরও চাপে ইংলিশরা

10 November, 2021 9:25:21

জিতলেই মিলবে ফাইনালের টিকিট— এমন সমীকরণে অবশ্য নিউজিল্যান্ডের বিপক্ষে ভালো শুরু পেলো না ইংলিশরা। কিউই বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ভালো করতে পারলো না বাটলার-বেয়ারস্টোরা। তাদের ফেরার পর কার্যত দ্রুত রান তুলতে ব্যর্থ হলো ইংল্যান্ড।

টি-টোয়েন্টি আসরের প্রথম সেমিফাইনালে এদিন টস জিতে ইংলিশদের ব্যাটিংয়ে পাঠান কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। অবশ্য শুরুর পাওয়ার প্লে ঠিকভাবেই কাজে লাগিয়েছিলো ইংলিশদের দুই ওপেনার জশ বাটলার ও জনি বেয়ারস্টো। তারা দুজনে প্রথম ৬ ওভারে তুলে ফেলেছিলেন ৪০ রান।

কিন্তু এরপরে ব্যাটিংয়ে আজ ওপেন করা বেয়ারস্টোকে ফিরতে হয় ১৭ বলে ১৩ রান করে। পাওয়ার প্লের শেষ ওভারে মিলনের বলে উইলিয়ামসনকে ক্যাচ দেন এই হার্ডহিটার। পরে বেশি সময় থাকতে পারেননি জশ বাটলারও।

কিউই স্পিনার ইশ সোধির ঘুর্ণিতে পরাস্ত হন চলমান বিশ্বকাপে প্রথম সেঞ্চুরিয়ান জশ বাটলার। রিভিউ নিয়েছিলেন কিন্তু তাতে কাজ হয়নি। ফেরার আগে তিনি করেন ২৪ বলে ২৯ রান। ইনিংসে ছিল ৪টি চারের মার।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত শুরুর ১০ ওভারে ৬৭ রান তুলতে পেরেছে ইংলিশরা। দুই উইকেট হারালেও ক্রিজে দারুণ শুরু করেছেন ডেভিড মালান (১৩ বলে ১৫ রান) ও তার সঙ্গে আছেন অলরাউন্ডার মঈন আলী (৬ বলে ৪ রান)।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore