Tuesday 23 April, 2024

For Advertisement

ক্রাইস্টচার্চ থেকে ওয়েলিংটনে গেলেন তামিমরা

24 March, 2021 12:53:17

প্রথম দুই ওয়ানডেতে ইতেমধ্যে সিরিজি হাতছাড়া হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। ফলে তৃতীয় ম্যাচটি টাইগারদের জন্য হোয়াইটওয়াশের হাত থেকে রক্ষা পাওয়ার ম্যাচ। সিরিজের শেষ ম্যাচে শুক্রবার ভোরে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে ফের মাঠে নামবে রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা। তৃতীয় ম্যাচকে সামনে রেখে আজ(বুধবার) ক্রাইস্টচার্চ থেকে ওয়েলিংটনে গেল তামিম ইকবালরা।

হোয়াইটওয়াশ এড়ানোর মিশন নিয়েই ক্রাইস্টচার্চ থেকে ওয়েলিংটনে গেছে টাইগাররা। ক্রাইস্টচার্চ থেকে বিমানে চড়ে মঙ্গলবার নিউজিল্যান্ড সময় বিকেলের দিকে ওয়েলিংটনে পৌঁছেছে বাংলাদেশ দল। সময় লেগেছে এক ঘণ্টার মতো।

ডানেদিনে সিরিজের প্রথম ম্যাচে ৮ উইকেটের বড় ব্যবধানে হারার পর দ্বিতীয় ম্যাচে ক্রাইস্টচার্চে জয়ের আত্মবিশ্বাস নিয়েই মাঠে নেমেছিল সফররত বাংলাদেশ। ব্যাট হাতে শুরুটা ভালোই হয়েছিল তামিমরা। নির্ধারিত ৫০ ওভারে তামিম এবং মিঠুনের হাফসেঞ্চুরির ওপর করে ২৭১ রান তুলে সফরকারী।

এরপর ম্যাচের প্রথমদিকে বল হাতেও সফল ছিলেন মোস্তাফিজ-মেহেদিরা। কিন্তু ম্যাচের মাঝখানে কয়েকটি ক্যাচ মিসই যেন টাইগারদের জন্য কাল হয়ে দাঁড়ায়। ফলে দ্বিতীয় ম্যাচটিতেও হেরে তারা। আর এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত হয় টম লাথামদের। এখন বাংলাদেশের সামনে হোয়াইটওয়াশ এড়ানোর চ্যালেঞ্জ।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore