Thursday 28 March, 2024

For Advertisement

অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

2 August, 2021 6:19:11

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে ঢাকায় অবস্থান করছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ১১ দিনের এ সফরে এক সপ্তাহে ৫টি ম্যাচ খেলে দ্রুত দেশে ফিরে যেতে চায় অসিরা।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের প্রথম ম্যাচটি।

এই সফরে পূর্ণশক্তির দল নিয়ে আসেনি অস্ট্রেলিয়া। সিরিজে নেই স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যারন ফিঞ্চ, প্যাট কামিন্সদের মত অসি তারকারা।

ম্যাথু ওয়েডের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া দলে অভিজ্ঞদের মধ্যে আছেন মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড, মিচেল মার্শ, এডাম জাম্পা। বাকি সবাই তুলনামূলক অনভিজ্ঞ।

একই অবস্থা বাংলাদেশ দলের। স্বাগতিকরাও পূর্ণশক্তির দল মাঠে নামাতে পারছে না এই সিরিজে। দলে নেই অভিজ্ঞ তিনজন ফ্রন্টলাইন ব্যাটসম্যান তামিম ইকবাল, মুশফিকুর রহিম আর লিটন দাস। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি সিরিজে এই তিনজনের সার্ভিস পাবে না বাংলাদেশ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: মোহাম্মদ নাঈম, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, শামিম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ: জশ ফিলিপি, বেন ম্যাকডারমট, মিসেল মার্স, অ্যালেক্স কেরি/ময়েস হেনরিক্স, ম্যাথুওয়েড (অধিনায়ক), অ্যাস্টন টার্নার, ডেন ক্রিস্টিয়ান, অ্যাস্টন আগার, মিসেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জশ হ্যাজলউড।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore