Friday 19 April, 2024

For Advertisement

নেশাগ্রস্ত চালকের গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাংলাদেশি মাসুদের

18 June, 2021 6:27:30

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বাংলাদেশি ট্যাক্সি চালক মোহাম্মদ হোসাইন মাসুদের (৪৭)। নেশাগ্রস্ত ও লাইসেন্সবিহীন এক চালকের গাড়ি মাসুদের গাড়িকে সজোরে ধাক্কা দেয়। স্থানীয় সময় রবিবার ভোরে কুইন্সের ম্যাসপেথ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দায়ী চালককে আটক করেছে পুলিশ।

নিউ ইয়র্ক সিটির ব্রুকলিনে বরোপার্ক এলাকায় স্ত্রী এবং তিন শিশু সন্তান নিয়ে বসবাস করতেন মাসুদ। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপে।

নেশাগ্রস্ত চালকের গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাংলাদেশি মাসুদের

রবিবার ভোর ৪টার দিকে বাসার উদ্দেশ্যে ফেরার পথে কুইন্সের ম্যাসপেথ এলাকায় ফ্রেশপন্ড রোডে ইলিয়ট অ্যাভিনিউর ইন্টারসেকশনে দ্রুতগামী একটি গাড়ি সজোরে মাসুদের গাড়িতে আঘাত করে। এতে গাড়িটি চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। খবর পেয়ে পুলিশের তত্ত্বাবধানে স্বাস্থ্যকর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে গাড়ির ভেতর থেকে মাসুদ ও তার যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ওঢাইকফ হেইট মেডিক্যাল সেন্টারে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিত্সকরা মাসুদকে মৃত ঘোষণা করেন। তবে তার ২০ বছর বয়সি যাত্রী বেঁচে আছেন বলে হাসপাতালের চিকিত্সকরা জানান।

এদিকে মর্মান্তিক এই দুর্ঘটনার জন্য দায়ী ২২ বছর বয়সি ড্রাইভার এরিক সিমবরাজোকে পুলিশ গ্রেফতার করেছে। নেশাগ্রস্ত অবস্থায় সে গাড়ি চালাচ্ছিল। পুলিশ আরো জানায়, তার ড্রাইভিং লাইসেন্স নেই। তার বিরুদ্ধে নেশাগ্রস্ত-বল্গাহীন ড্রাইভিং এবং লাইসেন্স না থাকা সত্ত্বেও গাড়ি চালানোর গুরুতর অভিযোগের সঙ্গে মাসুদকে হত্যার অভিযোগ দায়ের করা হয়েছে কুইন্স ক্রিমিনাল কোর্টে। তদন্ত কর্মকর্তারা আরো জানিয়েছেন, এরিক যে গাড়ি চালাচ্ছিলেন সেটির ইন্সপেকশন রিপোর্টও নেই।

১২ বছর আগে অভিবাসনের মর্যাদায় যুক্তরাষ্ট্রে আসা মাসুদের বোন রিফাত রহমান (২৮) জানান, দুর্ঘটনার কিছুক্ষণ আগেই সে স্ত্রীকে টেক্সট মেসেজে জানিয়েছিলেন বাসায় ফেরার কথা।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore