সাজ্জাদের ‘অন্তর্জলী যাত্রা’য় মিথিলা

12 June 2021, 1:23:30

শৈশবের একটি মর্মান্তিক ঘটনা থেকে সিজোফ্রনিয়া রোগ বাসা বেঁধেছে অভিনেতা ইরফান সাজ্জাদের শরীরে। এটি এমন একটি জটিল মানসিক রোগ, যার প্রভাবে মানুষের চিন্তাধারা ও অনুভূতি প্রকাশের মধ্যে কোনো সঙ্গতি থাকে না। এই ধরনের রোগীরা পরিবারের লোকদের প্রতিই অমূলক সন্দেহ করে। দুই ভূবনের বাসিন্দা করে তোলে তাকে।

একই অবস্থা হয়েছে ইরফান সাজ্জাদের। তবে বাস্তবে নয়, তাকে এমন চরিত্রে দেখা যাবে ‘অন্তর্জলী যাত্রা’ নামে একটি নাটকে। সিজোফ্রনিয়া রোগে আক্রান্ত এক তরুণের গল্প নিয়ে নাটকটি নির্মাণ করেছেন রাকেশ বসু। এর গল্পও তিনি লিখেছেন। এখানে ইরফান সাজ্জাদের বিপরীতে দেখা যাবে আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলাকে।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ হয়েছে। নির্মাতা রাকেশ বসু জানালেন, ‘এবার একটি ভিন্ন ধাচের গল্প নিয়ে কাজ করেছি, যেখানে বাস্তব ও কল্পনার সমন্বয় ঘটেছে একটু আলাদা ভাবে। মিথিলা ও ইরফান দুজনেই চেষ্টা করেছেন নিজেদের সেরা অভিনয়টা দেয়ার। আশা করছি, নাটকটি দর্শকের মাঝে সাড়া ফেলবে।’

নির্মাতা আরও জানান, ‘অন্তর্জলী যাত্রা’ ঈদের নাটক। আসছে ঈদুল আযহায় নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।