জ্বরে আক্রান্ত খালেদা জিয়া

28 May 2021, 6:02:46

করোনা নেগেটিভ হওয়ার দুই সপ্তাহ পেরুতেই আবারও জ্বরে আক্রান্ত হলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার রাতে হঠাৎ তার জ্বর আসে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, গতকাল (বৃহস্পতিবার) রাত থেকে ওনার (খালেদা জিয়া) জ্বর দেখা দিয়েছে। হঠাৎ করে তার এই জ্বর এসেছে। এটা চিকৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করবেন। রাত থেকে জ্বর সারানোর জন্য চিকিৎসা শুরু হয়েছে।’

বিএনপি মাহাসচিব বলেন, ‘তিনি (খালেদা জিয়া) এখন মোটামুটিভাবে ভালো, প্যারামিটারগুলো ভালো। আজ ওনার মেডিকেল বোর্ড বসবে। তারপর জানা যাবে।’

গত ১৪ এপ্রিল করোনাভাইরাসের আক্রান্ত হন খালেদা জিয়া। চিকিৎসকদের পরামর্শে ২৭ এপ্রিল থেকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন খালেদা জিয়া। ৩ মে শ্বাসকষ্ট অনুভব করলে তাকে সিসিইউতে নেয়া হয়।

তিন দফা পরীক্ষার পর গত ৯ মে তার করোনা নেগেটিভ হওয়ার তথ্য জানানো হয়। পোস্ট কোভিড জটিলতায় ভোগায় তাকে এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।