এসি মিলানের কাছে হেরে পাঁচে নামল জুভেন্টাস

10 May 2021, 3:49:19

ইতালিয়ান সিরি আয় পয়েন্ট টেবিলের সেরা চারে থাকতেই হিমসিম খাচ্ছে জায়ান্ট ক্লাব জুভেন্টাস। শীর্ষ চারে নিজেদের অবস্থান শক্ত করতে রবিবার রাতে ঘরের মাঠে এসি মিলানের বিপক্ষে খেলতে নামে তুরিনের ক্লাবটি। কিন্তু সফরকারীদের বিপক্ষে উল্টো ৩-০ গোলের বড় ব্যবধানে হেরেছে রোনালদোরা। আর তাতেই পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে নেমে গেছে ‍জুভেন্টাস।

এদিন খেলা শুরুর আগে ৩৪ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে অবস্থান করছিল আন্দ্রে পিরলোর শিষ্যরা। এদিকে ৭২ পয়েন্ট নিয়ে দুইয়ে আটালান্টা এবং ৭০ পয়েন্ট নিয়ে তিনে ছিল নাপোলি। ম্যাচটি এসি মিলান জিতলে তাদের সংগ্রহ দাঁড়ায় ৩৫ ম্যাচে ৭১ পয়েন্ট। তারা উঠে যায় তিন নম্বরে। আর চার থেকে পাঁচে নেমেছে জুভেন্টাস।

রবিবার রাতে নিজেদের ঘরের মাঠে মিলানের কাছে পাত্তাই পায়নি জুভেন্টাস। বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও, গোল করতে পারেনি তারা। একের পর এক আক্রমণে পর ম্যাচের প্রথমার্ধের অতিরিক্ত যোগ করা সময়ে প্রথম গোলটি করেন ব্রাহিম ডিয়াজ।

দ্বিতীয়ার্ধের খেলায় ৫৭তম মিনিটে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন মিলানের ফ্রাঙ্ক কেসি। ডি-বক্সে কিয়েল্লিনির হাতে বল লাগলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তবে কেসির স্পট কিক ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন স্ট্যাসনি।

৭৮তম মিনিটে অসাধারণ এক গোলে ব্যবধান বাড়ান রেবিচ। সতীর্থের পাস ডি-বক্সের সামনে পেয়ে জোরালো শটে লক্ষ্যভেদ করেন ক্রোয়েশিয়ার এই ফরোয়ার্ড।

তিন মিনিট পর স্কোরলাইন ৩-০ করে জুভেন্টাসের ঘুরে দাঁড়ানোর আশা শেষ করে দেন তোমোরি। সতীর্থের ফ্রি-কিকে লাফিয়ে হেডে গোলটি করেন তিনি। দ্বিতীয়ার্ধে বদলি নামা পাওলো দিবালার শেষ দিকের শট পোস্টের সামান্য বাইরে দিয়ে গেলে বড় হারের হতাশায় মাঠ ছাড়তে হয় গতবারের চ্যাম্পিয়নদের

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।