করোনা আক্রান্ত দীপিকা পাড়ুকোন

5 May 2021, 10:55:20

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাবা-মা ও বোন করোনা আক্রান্ত হওয়ার খবর আসার পর এবার জানা গেল এই তারকা নিজেও ভাইরাস সংক্রমিত। বর্তমানে বেঙ্গালুরুরে নিজ বাসায় পরিবারের সঙ্গে রয়েছেন তিনি।

দীপিকার করোনা আক্রান্ত হওয়ার খবরটি জানিয়েছেন ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

মঙ্গলবার (০৪ মে) তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানানো হয়। শুধু দীপিকা নয়, করোনা আক্রান্ত তার পুরো পরিবার। বাবা প্রকাশ পাডুকোন ভর্তি হয়েছেন হাসপাতালে। সংক্রমিত দীপিকার মা উজ্জ্বলা ও বোন অনিশাও।

গত মাসে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে দীপিকাকে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায়। পরিবারের সঙ্গে সময় কাটাতে তখন তারা দু’জনই বেঙ্গালুরুরে উড়াল দেন।

এদিকে দীপিকার পারিবারিক সূত্র জানায়, ১০ দিন আগে প্রকাশ, তার স্ত্রী উজ্জ্বলা এবং তাদের মেয়ে (দীপিকার ছোট বোন) আনিশার করোনার উপসর্গ দেখা দেয়। এরপর তারা করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে।

প্রথমে প্রকাশ নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। কিন্তু তার জ্বর না কমাতে তিনি গত শনিবার (০১ মে) হাসপাতালে ভর্তি হন। তার তেমন কোনো শারীরিক জটিলতা নেই। সুস্থ হয়ে উঠছেন। কয়েকদিনের মধ্যে বাসায় ফিরবেন। তার স্ত্রী এবং মেয়েরা বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।