কক্সবাজারে ঘরে ঢুকে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

24 April 2021, 12:41:51

কক্সবাজারের পেকুয়া উপজেলায় ঘরে ঢুকে নেজাম উদ্দিন (৩৫) নামের এক কাঠ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে সশস্ত্র সন্ত্রাসীরা।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলায় বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নেজাম উদ্দিন ওই এলাকার মৃত শাব্বির আহমদের ছেলে।

নিহতের স্ত্রী শামিনা বেগম জানান, দিবাগত রাত ১টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে বারবাকিয়া ইউনিয়নের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ও শফি আলম, জসিম, বেলালের নেতৃত্বে ১৪/১৫ জন ঘরে ঢুকে তার স্বামী নেজাম উদ্দিনকে কুপিয়ে ও গুলি করে গুরুতর আহত করে।

সন্ত্রাসীরা চলে যাওয়ার পরে এলাকাবাসীর সহায়তায় গুরুতর আহত নেজাম উদ্দিনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী জানায়, ওই এলাকার ইউপি সদস্য ডাকাতি খুনসহ বহু মামলার আসামি জাহাঙ্গীর আলমের সঙ্গে একই এলাকার অটোরিকশাচালক রহিম দাতের জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

নিহত নেজাম উদ্দিন রহিম দাতের ভাগনী জামাতা। কাঠ ব্যবসায়ী নেজাম উদ্দিন জায়গা জমির বিরোধের ঘটনায় রহিম দাতের পক্ষে থাকতো বলেই ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।