মা ও স্ত্রীকে নিয়ে ওমরাহ করতে গেলেন শাহরিয়ার নাজিম জয়

30 March 2023, 2:30:37

মা ও স্ত্রীকে ওমরা পালন করতে সৌদি আরবের উদ্দেশে রওনা দিয়েছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি পোস্ট করে এ তথ্য নিজেই জানিয়েছেন তিনি। অবশ্য জয়কে এই মুহূর্তে শুধু অভিনেতা বললে হয়তো ভুল হবে, কারণ বেশ কিছুদিন যাবৎ তিনি আলোচনায় এসেছেন ব্যতিক্রমধর্মী উপস্থাপনার মধ্য দিয়ে।

এদিকে জয় শুধু ছোট পর্দাতেই নয়, অভিনয় করেছেন চলচ্চিত্রেও। আবার সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মের কাজ করেছেন। তার অভিনীত প্রথম নাটক হচ্ছে ‘গোধূলী লগ্নে’ এবং প্রথম চলচ্চিত্র হল ‘জীবনের গল্প’। অন্যন্য চলচ্চিত্রের মধ্যে ‘এই যে দুনিয়া, ‘গ্রামগঞ্জের পিরিতি’, ‘পাষানের প্রেম’ অন্যতম। শুধু অভিনয়ই নয়, পরিচালনাও করেন তিনি।

এসবের বাইরেও তার আরও একটি পরিচয় তিনি একজন লেখকও। ২০১১ সালে একুশে বই মেলায় তার প্রথম উপন্যাস ‘সাদা এবং হলুদ’ প্রকাশিত হয়। তার প্রকাশিত দ্বিতীয় বইটির নাম ‘ হ্যালো ভাইয়া অভিনয় করতে চাই’।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।