‘ভিড়’ দেখে মুগ্ধতা, নেটিজেনদের তোপের মুখে মোদি

18 April 2021, 7:51:31

ভারতে টানা চারদিন নতুন আক্রান্তের সংখ্যা দুই লাখের সীমা পেরিয়েছে। রীতিমতো বাড়ছে করোনার সংক্রমণ।

এমন পরিস্থিতিতে আসানসোলের সভায় ‘ভিড়ের’ জন্য আপ্লুত হয়ে যাওয়ায় নেটিজেনদের তোপের মুখে পড়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

তারা প্রশ্ন তুলছেন, দেশ যখন করোনার সংক্রমণে ধুঁকছে, তখন নিজের দলের জন্য কীভাবে প্রচার চালিয়ে যেতে পারেন প্রধানমন্ত্রী?

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, শনিবার ভোট চাইতে পশ্চিমবঙ্গে প্রচারণায় আসেন মোদি। তার কয়েক ঘণ্টা আগেই স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, দৈনিক আক্রান্তের হিসেবে রেকর্ড হয়েছে ভারতে।

এরমধ্যেই আসানসোলের সভা থেকে মোদি বলেন, ‘আপনাদের কাছে আজ একটা অভিযোগ করতে চাই, করি? আপনাদের বিরুদ্ধে নালিশ আছে? রাগ করবেন না তো? দেখুন লোকসভা নির্বাচনের জন্য আমি এখানে এসেছিলাম। আমি প্রধানমন্ত্রী হওয়ার জন্য ভোট চাইতে এসেছিলাম। বাবুলজির জন্য ভোট চাইতে এসেছিলাম। কিন্তু প্রথমে এসেছিলাম, তখন তো আমার জন্য ভোট চাইতাম। তাও সভায় এক-চতুর্থাংশ লোকও সভায় ছিলেন না। আজ চারিদিকে…আমি এরকম সভা প্রথমবার দেখলাম। প্রথমবার দেখলাম। আমি যেদিকে তাকাচ্ছি, সেদিকেই লোক দেখতে পাচ্ছি।’

এ মন্তব্যের পরই নেটিজেনরা প্রশ্ন তুলছেন, দেশে করোনার ভয়াবহ পরিস্থিতিতে কীভাবে ভিড়ের পক্ষে সাফাই গাইলেন মোদি?

মোদির ‘ভিড়’ বক্তব্যের রেশ ধরে এক নেটিজেন বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী বলছেন যে জনসভায় কখনও এরকম ভিড় দেখিনি। আর এদিকে নাগরিকরা আইসিইউ বেড, ওষুধ এবং চিকিৎসার জন্য পাগল হয়ে যাচ্ছেন, কাছেপিঠে কোনো আশা দেখা যাচ্ছে না, নেতারা নিজেদের কাছে ওষুধ রেখে দিচ্ছেন, যখন ভয়াবহ অবস্থা এখনও আসেনি।’

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।