আমরা ভুলের মাশুল দিলাম: রোহিত

7 September 2022, 11:07:25

এশিয়া কাপের অত্যান্ত গুরুত্বপূর্ন ম্যাচে শ্রীলঙ্কার কাছে হেরে সুপার ফোর থেকে বিদায়ের দ্বারপ্রান্তে আছে ভারত। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে রোহিত শর্মার ৭২ রানের দুর্দান্ত ইনিংসে ভর করে স্কোর বোর্ডে ১৭৩ রান জমা করে ভারত। তবে বাকি ব্যাটারদের ব্যর্থতায় বড় স্কোর করতে পারেনি রোহিতের দল। ১৭৪ রানের লক্ষ্য টপকাতে নেমে ৬ উইকেটের জয় তুলে নেয় শ্রীলঙ্কা। এই জয়ে লঙ্কানরা পৌঁছে গেল ফাইনালের দ্বারপ্রান্তে।

ম্যাচ শেষে ভারতের অধিনায়ক রোহিত শর্মা বেশ আক্ষেপ করে বলেন, এটাই সত্য, আমরা আমাদের ভুলের মাশুল দিলাম। আমরা আমাদের স্কোরটা আরও বড় করতে পারতাম। অন্তত ১০ থেকে ১৫ রান কম করেছি।

রোহিত আউট হবার পর ভারতের মিডল অর্ডার ব্যাটারদের ধ্বস নামে। একের পর এক উইকেট দিয়ে আসে লঙ্কান বোলারদের। তবে একই জায়গায় দারুণ দৃঢ়তা দেখায় লঙ্কান ব্যাটাররা।

এ বিষয় নিয়ে নিয়ে ইন্ডিয়ার ক্যাপ্টেন বলেন, ‘বোলিংটা আমাদের জন্য ভালো ছিল না। তবে লঙ্কান ব্যাটাররা দেখিয়েছে মিডল ওভারে উইকেট হারালেও কীভাবে ঘুরে দাঁড়ানো যায়। ক্রিকেটে এমন ঘটনা ঘটতেই পারে। এই ধরনের হার আমাদের বুঝতে সাহায্য করবে একটি দল হিসাবে আমাদের কি কাজ করতে হবে।’

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।