রাজধানীতে বাস-লেগুনার সংঘর্ষে কলেজ শিক্ষার্থীসহ নিহত ২

31 July 2022, 5:56:47

রাজধানীর মিরপুর বেড়িবাঁধে বাস ও লেগুনা মুখোমুখি সংঘর্ষে জুবায়ের হোসেন সিয়াম নামে এক কলেজ শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন।তবে নিহত অপরজনের নাম জানা যায়নি।

রোববার দুপুর ২টার দিকে বেড়িবাঁদের নবাবেরবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সিয়াম মিরপুর কমার্স কলেজে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিলেন।তার বাড়ি সিরাজগঞ্জের বেলকুচিতে।

পুলিশ জানায়, দুপুরে মিরপুর বেড়িবাঁধে নবাবেরবাগ এলাকায় কিরণমালা নামের একটি বাসের সঙ্গে ডাইমেনসন নামের একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ ছয়জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় জুবায়ের হোসেন মারা যান।

বাকি পাঁচজনের মধ্যে দুজনকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।এ ছাড়া অন্য তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।সেখানে আরও একজন মারা গেছেন।ঘটনার পরপরই বাস ও লেগুনা থানা হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ আরও জানায়, বাসটি ওভারটেক করতে গিয়ে সামনে থেকে আসা লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ছয়জন আহত হন। তাদের মধ্যে একজন চালকসহ সবাই লেগুনার যাত্রী।

শাহ আলী থানার ওসি আমিনুল ইসলাম এ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ওই দুর্ঘটনায় তিনজনকে ঢামেক হাসপাতালে আনা হয়েছিল। তাদের মধ্যে একজন মারা গেছেন।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।