পর্দা নামল বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের

10 April 2021, 9:05:15

সন্ধ্যা ৭টা ৪৮ মিনিটে নিভে গেল মশাল। বাংলাদেশ আনসারের শ্রেষ্ঠত্বের মধ্য দিয়ে পর্দা নামল ১০ দিন ধরে চলা বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের।

৩১ ডিসিপ্লিনে অংশ নেওয়া প্রায় আট হাজার ক্রীড়াবিদের মহামিলন ভাঙল। শনিবার (১০ এপ্রিল) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের আনুষ্ঠানিক সমাপনী ঘোষণা করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এতে ভার্চুয়ালি সভাপতিত্ব করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসেসিয়েশন (বিওএ) সভাপতি ও সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ।

করোনা মহামারির জন্য সমাপনী অনুষ্ঠান সংক্ষিপ্ত আকারে আয়োজন করে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)। মাঠে দর্শক প্রবেশ নিষেধ ছিল। ছিল না কোনো সাংস্কৃতিক অনুষ্ঠান। মাঠে স্থাপিত দুটি বড় জায়ান্ট স্ত্রিনে দেখানো হয় অতিথিদের বক্তব্যের ভিজুয়াল।

সন্ধ্যা ৭টা ৪৭ মিনিটে বিউগলে করুণ সুর বেজে উঠে। নিভে যায় মশাল। আতশবাজির আলোয় আলোকিত হয়ে ওঠে আকাশ। সমাপ্তি ঘটে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের।

এর আগে ১ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের শুভ উদ্বোধন করেছিলেন।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।