করোনায় মারা গেলেন সুপ্রিম কোর্টের আইনজীবী রশিদ

5 April 2021, 6:07:59

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সুপ্রিম কোর্টের আইনজীবী রশিদ আহমেদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সোমবার (৫ এপ্রিল) দুপুরে রাজধানীর সরকারি কর্মচারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. মোতাহার হোসেন সাজু।

রশিদ আহমেদ করোনা আক্রান্ত হলে গত ২১ মার্চ তাকে হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি হলে ২২ মার্চ তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টা ৫০ মিনিটে না ফেরার দেশে চলে যান তিনি। রশিদ আহমেদের মরদেহ তার গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরীতে নেওয়া হবে। সেখানে জানাজা শেষে দাফন করা করা হবে। তার স্ত্রী ও তিন সন্তান রয়েছে বলেও জানান সাবেক ডিএজি মোতাহার হোসেন সাজু।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য ও প্রশাসনিক ট্রাইব্যুনালের নিয়মিত আইনজীবী রশিদ আহমেদ ২০১৭ সালে হাইকোর্ট ডিভিশনে আইন পেশা পরিচালনার জন্য অনুমতি পান।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।