আশরাফুলের করোনা, কিন্তু বিশ্বাস করছেন না তিনি!

28 March 2021, 9:51:08

করোনায় আক্রান্ত হয়েছেন ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। সংবাদমাধ্যমকে করোনায় আক্রান্ত হওয়ার কথা নিজেই জানিয়েছেন আশরাফুল। রোববার (২৮ মার্চ) প্রাণঘাতী ভাইরাস শনাক্ত হয়েছে বরিশাল বিভাগের এই ওপেনারের।

তবে নতুন খবর হলো, আশরাফুল নিজেই মেনে নিতে পারছেন না যে তার করোনা হয়েছে। তিনি সংবাদমাধ্যমকে জানান, তার করোনা ধরা পড়াটা আসলে ‘ফলস পজিটিভ’।

জাতীয় ক্রিকেট লিগে প্রথম রাউন্ডের ম্যাচ খেলে বরিশাল থেকে ঢাকায় ফেরার পর আশরাফুলসহ বরিশালের পুরো দলের করোনা পরীক্ষা করা হয়। সেখানে শুধু আশরাফুলেরই পজিটিভ এসেছে।

তবে এই খবরে একটুও বিশ্বাস করেননি আশরাফুল। তিনি আবারও করোনা পরীক্ষা করেছেন। সেই পরীক্ষার ফল আজ সোমবার (২৮ মার্চ) আসবার কথা রয়েছে।

প্রথম রাউন্ড শুরুর আগে সাদমান ও খুলনার একজন রিজার্ভ আম্পায়ারের করোনা পজিটিভ এসেছিল। দ্বিতীয় পরীক্ষায় আম্পায়ার নেগেটিভ আসলেও সাদমানের দ্বিতীয় পরীক্ষাতেও পজিটিভ আসে। এরপর বিসিবি তাকে বিশেষ ব্যবস্থায় বরিশাল থেকে ঢাকা নিয়ে আসে। তৃতীয় পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। রিপোর্ট হাতে পাওয়ার পরই বাঁহাতি ব্যাটসম্যান খেলার জন্য তৈরি হবেন। এদিকে বাকিরাও করোনা টেস্টের ফল পাওয়ার অপেক্ষায় আছেন। সূত্রঃ সময়নিউজ

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।