১৯ বছর বয়সেও নির্লজ্জ ছিলেন প্রিয়াঙ্কা

27 March 2021, 12:13:21

বলিউডের একসময়ের ‘দেশি গার্ল’ এখন ‘আন্তর্জাতিক আইকন’। বলিউডের পর এখন তিনি হলিউড দাপিয়ে বেড়াচ্ছেন। চলতি বছরটা প্রিয়াঙ্কা চোপড়ার কাছে অন্যতম ব্যস্ত বছর। তারই মাঝে স্মৃতির পাতা উল্টে নস্টালজিক হয়ে পড়লেন ‘পিগি চপস’।

সোশ্যাল মিডিয়ায় বছর ১৯ বছর বয়সের একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। যেখানে তাকে সাদা বিকিনি ও ট্রাউজারে দেখা যাচ্ছে। কপালে টিপও পরেছেন। যাকে বলে ইন্দো-ওয়েস্টার্ন লুক। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ১৯ বছর বয়সেও তিনি নির্লজ্জ ছিলেন। হ্যাশট্যাগে দিয়েছেন #বিন্দিঅ্যান্ডবিকিনি।

এর আগে চলতি বছরের জানুয়ারি মাসে ১৭ বছর বয়সের সময়ের একটি ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে তাকে বেলবটম জিন্স ও ডেনিম জ্যাকেটে দেখা যাচ্ছে। সঙ্গে আবার হাই হিল।

২০০০ সালে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জেতেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর পা রাখেন বলিউডে, পান জনপ্রিয়তা। বলিউডের পাশাপাশি হলিউডের একাধিক ছবিতেও ইতোমধ্যে কাজ করে ফেলেছেন তিনি। আপাতত নিক জোনাসকে বিয়ে করে মার্কিন মুলুকের বাসিন্দা প্রিয়াঙ্কা।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।