বসুন্ধরা-বেঙ্গালুরু ম্যাচ গোলশূন্য ড্র

21 August 2021, 8:13:31

মালে জাতীয় ফুবল স্টেডিয়ামে এএফসি কাপের গ্রুপপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতীয় ক্লাব বেঙ্গালুরু এফসির বিপক্ষে গোলশূন্যতে ড্র করেছে বসুন্ধরা কিংস। এ ড্রয়ের মাধ্যমে আপাতত পয়েন্ট টেবিলের শীর্ষেই অবস্থান করছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন দলটি।

এএফসি কাপের শুরুটা ভালোই হয়েছে বসুন্ধরা কিংসের। গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক মালদ্বীপের ক্লাব মাজিয়া স্পোর্টিংয়ের বিপক্ষে ২-০ গোল ব্যবধানে জিতেছে অস্কার ব্রুজেনের শিষ্যরা।

দ্বিতীয় ম্যাচেও জয়ের লক্ষ্যেই খেলতে নামে তপু বর্মন বাহিনী। ম্যাচের শুরুটাও ভালোই ছিল বসুন্ধরার। শুরুতে বল দখল এবং আক্রমণে এগিয়ে ছিল বাংলাদেশের অন্যতম সেরা দলটি। কিন্তু খানিক পড়েই এলোমেলো ফুটবল খেলতে থাকে বসুন্ধরা। অন্যদিকে চাপ বাড়াতে থাকে সুনীল ছেত্রীরা। তবে প্রথমার্ধে হয়নি কোনো গোল।

দ্বিতীয়ার্ধে শুরুতে থেকে খেলায় আরও ধার বাড়ায় বেঙ্গালুরু। ছেত্রীদের একের পর এক আক্রমণে ব্যস্ত হয়ে পড়ে বসুন্ধরা কিংসের রক্ষণ। তবে তারিক গাজী এবং তপু বর্মনদের দেয়াল ভেদ করে গোল পাওয়া যে এতটাও সহজ নয়, সেটা হারে হারে টের পেয়েছে বেঙ্গালুরুর আক্রমণভাগের ফুটবলাররা। শেষ পর্যন্ত ম্যাচটি শেষ হয়েছে গোলশূন্য ব্যবধানেই।

এ ড্রয়ের ফলে দুই ম্যাচে সর্বোচ্চ ৪ পয়েন্ট নিয়ে এখন পর্যন্ত পয়েন্ট টেবিলের শীর্ষেই অবস্থান করছে বসুন্ধরা কিংস। সমান ম্যাচ খেলে ১ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান বেঙ্গালুরুর। আর ১ ম্যাচে দুই পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে মোহন বাগান। আর তলানিতে অবস্থান করছে স্বাগতিক দেশের মাজিয়া।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।