বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ: মিরপুরে অনুশীলনে নামল টাইগাররা

1 August 2021, 10:40:15

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। মঙ্গলবার শুরু হবে সিরিজ। সেই সিরিজের প্রস্তুতির জন্য আজ মিরপুরে অনুশীলনে নেমেছে বাংলাদেশ ক্রিকেট দল। কঠোর স্বাস্থ্যবিধি মেনে এগিয়ে চলছে এই সিরিজের সব আয়োজন।

‘বায়ো বাবলে’ আগেও ঘরের মাঠে ক্রিকেট খেলেছে বাংলাদেশ দল। কিন্তু অস্ট্রেলিয়া স্বাস্থ্যবিধির যে নতুন নতুন ফরমায়েশ দিচ্ছে, তাতে মনে হচ্ছে এটা পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ না, স্বাস্থ্য সুরক্ষার অগ্নিপরীক্ষা। এমন কড়াকড়িতে অনভ্যস্ত বিসিবির জন্য এটা আদতেই অগ্নিপরীক্ষা। সিরিজের ফলের চেয়ে এই পরীক্ষায় উতরে যাওয়ার চ্যালেঞ্জটা কোনো অংশে কম নয়।

এই প্রেক্ষাপটে তিন দিন হোটেলকক্ষে কোয়ারেন্টিনে বন্দি টাইগার ক্রিকেটাররা মিরপুরে এসেছেন প্রস্তুতির জন্য। তবে সফরকারীদের প্রস্তুতি কিংবা ম্যাচের দিন মাঠে আসা নির্ভর করবে একজনের ওপর। তিনি অস্ট্রেলিয়া দলের কভিড প্রটোকল অফিসার। এই ভদ্রলোক প্রতিদিন দুই ঘণ্টা আগে মিরপুরে এসে যদি সবুজ সংকেত দেন, তবেই হোটেল থেকে মাঠে যাত্রা করবে অস্ট্রেলিয়া দলকে বহনকারী বাস।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।