জনপ্রিয় অভিনেতা মুকিত জাকারিয়ার মা আর নেই

29 July 2021, 10:49:36

জনপ্রিয় অভিনেতা মুকিত জাকারিয়ার মা তাহমিনা খাতুন (৭৮) আর নেই। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে তিনি মারা যান।

মায়ের মৃত্যুর দুঃসংবাদটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মুকিত জাকারিয়া নিজেই।

তিনি বলেন, মৃত্যুর সময় মা চৌমুহনীতে বড় ভাইয়ের বাসায় ছিলেন। হঠাৎ বেশ অসুস্থবোধ করেন। তার কিডনিতেও সমস্যা হয়েছিল। বৃহস্পতিবার সকাল ৯টায় নিজেদের গ্রামের বাড়ির উঠানে মায়ের জানাজা অনুষ্ঠিত হয়েছে। বাবার কবরের পাশে মাকে দাফন করা হবে।

ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেতা নিজের বাবাকে হারিয়েছিলেন অনেক আগেই । এবার মাকেও হারালেন। মুকিতের মায়ের মৃত্যুতে সাংস্কৃতিক অঙ্গনের অনেকেই শোক জানিয়েছেন। তার মায়ের রুহের মাগফিরাত কামনা করেছেন।

মুকিত জাকারিয়া ও তার মা
মুকিত জাকারিয়া ও তার মা

নোয়াখালীর বেগমগঞ্জ থানার হাজীপুর গ্রামে জন্ম মুকিত জাকারিয়ার। মুকিতের বাবা প্রয়াত ইঞ্জি. আব্দুল মান্নান।

২০০৮ সালে শরাফ আহমেদ জীবনের ‘শাড়ি’র মাধ্যমে নাটকে অভিষেক ঘটে মুকিতের। এর পর গত ১৩ বছরে ৭৫০টিরও বেশি নাটকে অভিনয় করেছেন তিনি। প্রায় একডজন সিনেমায়ও দেখা গেছে তাকে।

তবে একটি বিজ্ঞপনে তার ‘চায়ের দামে শরবত’ ডায়ালগটি সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিল, যা তাকে আকাশচুম্বী জনপ্রিয়তা এনে দেয়।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।