বক্স অফিসে হঠাৎ ছন্দপতন!

30 June 2021, 6:50:32

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’ দারুণ ব্যবসা করছিল বক্স অফিসে। মুক্তির প্রথম দিনে ৩০ মিলিয়ন ডলার আয় করে নিয়েছিল ছবিটি। শনি-রবিবারেও ভালো আয় করেছে। কিন্তু সোমবার হঠাৎ করেই যেন ছন্দপতন হলো।

শনিবার ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’ ছবিটি আয় করেছে ২২.৩৪ মিলিয়ন ডলার। রবিবার আয় হয়েছে ১৮ মিলিয়ন ডলার। কিন্তু সোমবার মাত্র ৬.৬ মিলিয়ন ডলার আয় করেছে ছবিটি।

একদিনে আয় এতটা কমে যাওয়ায় ছবির ভাগ্য নিয়ে সংশয় দেখা দিয়েছে। প্রযোজকদের দৃষ্টি এখন সপ্তাহের বাকি দিনগুলোর আয়ের দিকে।

করোনা মিডেল এ্যাড
এখন পর্যন্ত ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’ আমেরিকা ও কানাডায় আয় করেছে ৭৬.৯৪ মিলিয়ন ডলার। পুরো বিশ্বে আয় করেছে ৪১২ মিলিয়ন ডলার।

২৫ জুন আমেরিকা ও কানাডায় মুক্তি পেয়েছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’। ছবিটি নিয়ে নির্মাতা ও প্রযোজকদের বেশ ভালোই প্রত্যাশা ছিল।

হলিউডের অ্যাকশনধর্মী সিনেমাগুলোর মধ্যে অন্যতম সেরা সিরিজ বলা হয় ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-কে। অ্যাকশনধর্মী এ হলিউড ছবির নবম কিস্তি গত বছরই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারীর জন্য বেশ কয়েক দফায় পিছিয়েছে ছবির মুক্তি।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ছবির মূল চরিত্রের নাম টরেটো। চরিত্রটিতে অভিনয় করেছেন ভিন ডিজেল। এছাড়াও আছেন ডোয়াইন জনসন রক, জেসন স্ট্যাথাম, মাইকেল রদ্রিগোয়েস, টাইরেস গিবসন, নাথালি ইমানুয়্যেলসহ অনেকে।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।