Tuesday 21 May, 2024

For Advertisement

২৮ অক্টোবর মহাসমাবেশের ঘোষণা বিএনপির

18 October, 2023 6:09:47

আগামী ২৮ অক্টোবর রাজধানীতে মহাসমাবেশ করার ঘোষণা দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। ওই মহাসমাবেশ থেকে পরবর্তী চূড়ান্ত আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান তিনি।

বুধবার বিকালে সরকার পতনের এক দফা দাবি ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে নয়াপল্টনে আয়োজিত সমাবেশ থেকে তিনি এ ঘোষণা দেন। এর আগে বেলা ২টায় কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়। এতে বক্তব্য দেন বিএনপির সিনিয়র নেতারা।

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন ও এর আশেপাশের এলাকা লোকে-লোকারণ্য হয়ে যায়। নেতাকর্মীরা নয়াপল্টনে ঢুকতে না পেরে অবস্থান নেন আশপাশের এলাকায়। বেলা ১১টা থেকেই বন্ধ হয়ে যায় নয়াপল্টন, দৈনিক বাংলা, পুরানা পল্টন সড়ক। দুপুর ১টার মধ্যে শান্তিনগর, আরামবাগ, পুরানা পল্টন লোকে লোকারণ্য হয়ে পড়ে। এতে সড়কজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ।

বিএনপি ছাড়াও সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে রাজধানীতে আজ যুগপৎ আন্দোলনের সঙ্গী গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, সমমনা জাতীয়তাবাদী জোট, এলডিপি, লেবার পার্টি একই দিন রাজধানীতে ভিন্ন ভিন্ন সময়ে সমাবেশ করছে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore