ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

আ.লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠক আজ

22 December 2022, 11:13:06

ক্ষমতাসীন আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা আহ্বান করা হয়েছে৷ বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় সভাটি প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার (২১ ডিসেম্বর) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত হবে। সভাটি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা৷ সভায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের আমন্ত্রিত সদস্যদের যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের৷

উল্লেখ্য, আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন। এর আগে বর্তমান কার্যনির্বাহী কমিটির সঙ্গে এটিই শেষ বৈঠক। এর আগে আওয়ামী লীগের জাতীয় কমিটির সঙ্গেও বৈঠক করেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: