Thursday 28 March, 2024

For Advertisement

রোববার দেশে ফিরছেন রওশন এরশাদ

24 November, 2022 11:49:50

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা শেষে আগামী রোববার বাংলাদেশে ফিরে আসছেন।

বুধবার রওশন এরশাদের একান্ত সচিব এ কে এম আবদুর রহিম ভূঞা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, স্থানীয় সময় সকাল ১০টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের বিমানযোগে থাইল্যান্ডের ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা হয়ে দুপুর ১২টা ১০ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন রওশন এরশাদ। এসময় তার দীর্ঘ চিকিৎসাকালে সঙ্গে অবস্থানকারী ছেলে রাহগীর আল মাহি (সাদ) এরশাদ এমপি এবং পুত্রবধূ মাহিমা এরশাদ উপস্থিত থাকবেন।

বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এর আগে ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট অধিবেশনে যোগদান শেষে গত ৫ জুলাই চিকিৎসার উদ্দেশে থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালের উদ্দেশে যাত্রা করেন।

প্রায় পাঁচ মাস চিকিৎসা শেষে তিনি সুস্থ হয়ে দেশে ফিরছেন রোববার। তার অসুস্থতা ও চিকিৎসাকালীন সময়ে আরোগ্য কামনায় দোয়া ও প্রার্থনা করার জন্য দলীয় নেতা-কর্মী, শুভানুধ্যায়ীসহ দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore