Sunday 19 May, 2024

For Advertisement

বিএনপির কর্মসূচিতে পরিবহন কেন বন্ধ, জানালেন শাজাহান খান

2 November, 2022 10:46:38

মালিক-শ্রমিকদের বাস-ট্রাক পরিবহন বন্ধে সরকারের কোনো ভূমিকা নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান। তিনি জানান, বিএনপির জ্বালাও পোড়াও কর্মকাণ্ডের ভয়ে আতঙ্কিত হয়ে গণসমাবেশের সময় মালিক-শ্রমিকরা বাস-ট্রাক পরিবহন বন্ধ রাখে। মঙ্গলবার (১ নভেম্বর) বিকেলে মাদারীপুরের পাকদি এলাকায় ‘চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র বার্ষিক সাধারণ সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন এ পরিবহন নেতা।

বিএনপির বিভিন্ন গণসমাবেশে মালিক-শ্রমিকরা তাদের তাদের নিজের ইচ্ছেতেই পরিবহন দিচ্ছে না বলেও মন্তব্য করেন তিনি । শাজাহান খান আরো জানান, বিএনপি আওয়ামী লীগের বদনাম করছেন। অবস্থা এমন যেন উদোর পিণ্ডি বুদোর ঘাড়ে চাপাচ্ছেন। তাদের সব কথাই কল্পনা প্রসূত। তারা মিথ্যাচার করছে, বরং তারা নাশকতা চালাচ্ছে। তাদের ভয়ে সাধারণ মানুষ পর্যন্ত মাঠে নামছে না। আগামীতে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড মেনে নিবে না সরকার। তাদের উচিত জবাব দেয়া হবে।

দেশে আর কোনদিনও তত্ত্বাবধায়ক সরকার আসবে না বলেও মন্তব্য করেন তিনি। এই নেতা আরো জানান, এটা মহামান্য উচ্চ আদালতের রায়ের মধ্য দিয়েও নির্ধারণ হয়ে গেছে। সুতরাং জনগণকে সঙ্গে নিয়ে তাদের ভোটেই আবারও ক্ষমতায় আসবে আওয়ামী লীগ। বিএনপির বিগত দিনের সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণেই জনগণ তাদের ভোট দিবে না।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore