Monday 29 April, 2024

For Advertisement

আগামী সপ্তাহে দেশজুড়ে শীতের আমেজ

10 November, 2022 11:33:11

চলতি নভেম্বর মাসের শুরু থেকেই দেশে শুষ্ক আবহাওয়া বিরাজ করছে। একই সঙ্গে দেশের বিভিন্ন স্থানে তাপমাত্রা কমতে শুরু করেছে। আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে জানানো হয়েছে, আজ বৃহস্পতিবার ভোরে দেশের কোথাও কোথাও কুয়াশা পড়তে পারে। আগামী সপ্তাহের শুরু থেকে তাপমাত্রা ধারাবাহিকভাবে কমতে শুরু করবে।আবহাওয়াবিদরা জানিয়েছেন, বর্তমানে দেশের উত্তরে তাপমাত্রা অনেকটাই কমে এসেছে। সেখানে কুয়াশা পড়ছে। আগামী সপ্তাহ থেকে দেশজুড়ে শীতের অনুভূতি পাওয়া যাবে।

গতকাল বুধবার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে রংপুরের তেঁতুলিয়ায় ১৬.৬ ডিগ্রি সেলসিয়াস। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২.৬ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়াবিদ ওমর ফারুক বলেন, দেশের উত্তর এলাকা বিশেষ করে রংপুর বিভাগে এবং ময়মনসিংহ ও কুমিল্লা অঞ্চলে এরই মধ্যে কুয়াশা দেখা যাচ্ছে। ধারাবাহিকভাবে তাপমাত্রা কমার পূর্বাভাসের বিষয়ে তিনি বলেন, চলতি মাসের ১৫ তারিখ থেকেই দেশজুড়ে শীতের আমেজ পাওয়া যাবে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore