Sunday 19 May, 2024

For Advertisement

আবারও বৃষ্টির সম্ভাবনা

8 February, 2022 10:35:46

মৌসুমের শেষ প্রান্তে এসে আবারও ঝরতে পারে বৃষ্টি। সেই সঙ্গে শৈত্যপ্রবাহ কমে কিছুটা বাড়তে পারে তাপমাত্রা।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, গত শুক্র ও শনিবারের বৃষ্টির পর রোববার থেকে সারাদেশে তাপমাত্রা দুই থেকে পাঁচ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত কমেছে। শৈত্যপ্রবাহ অব্যাহত রয়েছে রংপুর বিভাগ ও দেশের পাঁচটি জেলায়। দেশের অন্য এলাকাতেও শীতের তীব্রতা বেড়েছে।

আবহাওয়ার পূর্বাভাস বলছে, মঙ্গলবার থেকে দেশের বিভিন্ন স্থানে তাপমাত্রা কিছুটা বাড়তে পারে। মৌসুমের শেষ প্রান্তে এসে আবারও হতে পারে বৃষ্টি। রাজশাহী, পাবনা জেলা ও রংপুর বিভাগের ওপর দিয়ে বয়ে যাওয়া মৃদু শৈত্যপ্রবাহ কমতে পারে।

আবহাওয়া অফিস জানায়, সোমবার দেশের ১১টি অঞ্চলের তাপমাত্রা ছিল ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে। মঙ্গলবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় ৬ দশমিক ৭।

ঢাকায় সোমবার তাপমাত্রা ছিল ১৩ ডিগ্রি, মঙ্গলবার তা কিছুটা কমে ১২ দশমিক ৩, ময়মনসিংহে মঙ্গলবার ১১ দশমিক ২, চট্টগ্রামে ১৩ দশমিক ৪, সিলেটে ১১ দশমিক ২, রাজশাহীতে ৯ দশমিক ২, রংপুরে ছিল ১০ দশমিক ২, খুলনায় ছিল ১২, এবং বরিশালে ১০ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস বিরাজ করছে।

আবহাওয়ার পূর্বাভাসে আরও বলা হয়, মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্য এলাকায় হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore