Friday 19 April, 2024

For Advertisement

দেশে এলো চীনের উপহারের ৬ লাখ টিকা

14 June, 2021 10:40:27

বাংলাদেশ বিমান বাহিনীর দুইটি সি-১৩০ জে পরিবহন বিমান করোনাভাইরাস প্রতিরোধে সিনোফার্মের ৬ লাখ ডোজ টিকা ও সিরিঞ্জ নিয়ে গতকাল রবিবার (১৩ জুন) চীন থেকে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু, কুর্মিটোলা, ঢাকায় অবতরণ করেছে।

বাংলাদেশ সশস্ত্র বাহিনী করোনাভাইরাস প্রতিরোধকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় বাংলাদেশ সরকার কর্তৃক প্রকাশিত নীতিমালা অনুসরন করে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

এরই ধারাবাহিকতায়, বাংলাদেশের সাথে চীনের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের নিদর্শন স্বরূপ চীন হতে করোনাভাইরাস প্রতিরোধে সিনোফার্মের ৬ লাখ ডোজ টিকা ও সিরিঞ্জ নিয়ে বিমান বাহিনীর দুইটি সি-১৩০জে পরিবহন বিমান দেশে ফেরার মাধ্যমে এই ফেরি মিশন সম্পন্ন করেছে।

উল্লেখ্য, বাংলাদেশ বিমান বাহিনীর দুইটি সি-১৩০জে পরিবহন বিমানের মাধ্যমে করোনাভাইরাস প্রতিরোধে চীন হতে করোনাভাইরাসের টিকা সংগ্রহের নিমিত্তে শনিবার (১২ জুন) বিমান বাহিনীর ২৬ জন এয়ার ক্রু এবং সশস্ত্র বাহিনী বিভাগের একজন প্রতিনিধিসহ চীনের উদ্দেশ্যে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেছিলেন। উইং কমান্ডার মোঃ হাবিবুর রহমান, জিডি(পি) এবং উইং কমান্ডার শেখ মুর্তাজা গালিব, জিডি(পি) এই দুইটি সি-১৩০জে পরিবহন বিমানের মিশন কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore